ছবিবিনোদনভাইরাল

বিয়ের পর প্রথম করবা চৌথ, শাঁখা-সিঁদুর-মঙ্গলসূত্র পরে ভিকির জন্য উপোস করলেন ক্যাটরিনা, রইল ছবি

আজ স্বামী স্ত্রীদের জন্য বিশেষ একটা দিন, করবা চৌথ (Karwa Chauth)। মূলত অবাঙালিদের উৎসব এটি, তবে আজকাল অনেক বাঙালিরাও দিনটিকে পালন করেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরাও এদিন স্বামীর মঙ্গলের জন্য সারাদিন উপোস করে করবা চৌথ পালন করেন। এবছরেই একাধিক বলিতারকারা বিয়ে করেছেন, তাদের মধ্যে অন্যতম  ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Viki Kaushal)। তাই এটাই অভিনেত্রীর বিয়ের পর এটাই প্রথম ব্রত।

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন আগেই শোনা গিয়েছিল, তবে নিজেদের প্রেম গোপনেই রেখেছিলেন। শেষমেশ বিগত ডিসেম্বরেই বিয়ে সারেন ক্যাটরিনা ও ভিকি। দুজনের বিয়ে নিয়ে বিস্তর আলোচনা চলেছিল। কারণ বিয়ের কোনো ছবি বা ভিডিওই জনসমক্ষে আনার জন্য নারাজ ছিলেন তাঁরা। তবে অবশেষে বিয়ের ছবি থেকে ভিডিও শেয়ার করেন। তারপরেই সোশ্যাল মিডিয়া ভেসে যায় শুভেচ্ছায়।

Katrina Kaif first Karva Chauth 2022

জীবনের প্রথম যে কোনো কিছুই বিশেষ হয়, তেমনি এবারের করবা চৌথ ব্রতও স্পেশাল ক্যাটরিনার কাছে। এদিন গোলাপি শাড়ি, ডিজাইনার ব্লাউজ, গা ভর্তি গয়না থেকে শাঁখা, সিঁদুর, মঙ্গলসূত্র পরে একেবারে নববধূ সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাথে সাদা রঙের শেরওয়ানি আর পাজামায় হাজির স্বামী ভিকি কৌশল।

Katrina Kaif Viki Kaushal first Karva Chauth

ব্রতের রীতিমেনে রাতের আকাশে চাঁদ দেখে স্বামী ভিকির হাতে জল খেয়েই সারাদিনের উপোস ভেঙেছেন ক্যাটরিনা। আর বিশেষ এই দিনের বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়াতে ভক্তদের জন্য শেয়ার করে নিয়েছেন তিনি। ছবি শেয়ার করে ক্যাপশনে ক্যাট লিখেছেন, ‘প্রথম করবা চৌথ’। এটা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে ও নেটিজেনরা অনেক অনেক শুভেচ্ছা দিয়ে ভরিয়ে দিয়েছেন।

প্রথম ছবিতে একসাথে হাসিমুখে দেখা যাচ্ছে দুই লাভ বার্ডসকে। এরপর আরেকটি ছবিতে শশুর শ্বাশুড়ি সহ দেখা যাচ্ছে ভিকি ক্যাটরিনাকে। আর শেষের ছবিতে হাতে ব্রতর থালা নিয়ে বধূর সাজে দেখা মিলেছে ক্যাটরিনার। পছন্দের বলি কাপলদের দেখে শুভেচ্ছা ও শুভ কামনায় ভরে গিয়েছে কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

প্রসঙ্গত, শুরুতে বিয়ে বা বৈবাহিক জীবন নিয়ে মুখ খুলতে না চাইলেও সম্প্রতি এক সাক্ষৎকারে অকপট হয়েছেন অভিনেত্রী। ক্যাটরিনার মতে, বিয়ের পর যে কোনো মানুষের জীবনেই একটা বড় বদল আসে। দুজন মানুষ একসাথে থাকার পাশপাশি জীবনের সবটাই একেঅপরের সাথে শেয়ার করতে শুরু করে। কিন্তু তারকা বা অভিনেতা অভিনেত্রীদের ক্ষেত্রে ব্যাপারটা একটু আলাদা হয়।

এরপর তিনি আরও জানান, আসলে কাজের জন্য দুজনেই বাইরে থাকেন। তাছাড়া শুটিংয়ের জন্য নানা জায়গায় ঘুরে বেড়াতে হয়। যে কারণে একসাথে খুব একটা সময় কাটাতে পারেন না তাঁরা। তবে ভিকির মত একজন ভালোমানুষকে স্বামী হিসাবে পেয়ে খুব খুশি ক্যাটরিনা।

Related Articles

Back to top button