গসিপবিনোদনসিনেমা

মুখের ওপর না বলেছিলেন জন! সালমানের কাছে চোখের জল ফেলেন ক্যাটরিনা, বিয়ের আগে ফাঁস অতীতের ঘটনা

বলিউডের প্রথম সারির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। আজই রাজস্থানে বলিউড অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। আর বিয়ের আগে বারবার ঘুরেফিরে আসছে ক্যাটরিনার প্রাক্তন সম্পর্কের নানান অজানা দিক। উল্লেখ্য বলিউডে সালমান খানের (Salman Khan) সাথে ক্যাটরিনার প্রেম নিয়ে ছিল দারুন চর্চা।

তবে এই সম্পর্কের কথা লোকমুখে শোনা গেলেও দুজনের মধ্যে কেউই একথা স্বীকার করেননি। তবে শুরু থেকেই বলিউডে এসে যখনই বিপদে পড়েছেন তখনই মনের দুঃখ নিয়ে ছুটে গিয়েছেন সালমান খানের কাছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমনই একটি পুরনো ঘটনা। যখন অভিনেতা জন আব্রাহামের (Johm Abraham) কারণে চোখের জল ফেলেছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

সালমান খান ক্যাটরিনা কাইফ Salaman Khan wishes Katrina Kaif Happy Birthday

আর সেই কারণেই আজ পর্যন্ত সালমান খানের বন্ধু তালিকার বাইরেই থেকে গিয়েছেন জন আব্রাহাম। এ প্রসঙ্গে এক সাক্ষাতকারে সালমান বলেছিলেন, অনেক আগেই ক্যাটরিনাকে সায়া নামের একটি ছবি থেকে সরিয়ে দিয়েছিলেন জন। তিনি বলেছিলেন যে ক্যাটরিনারও একটি ভিন্ন চলচ্চিত্র থেকে জনকে সরিয়ে দেওয়ার সুযোগ পেয়েছিলেন।

john abraham

এ প্রসঙ্গে সালমান জানান ‘আমার মনে আছে ক্যাটরিনার সেই দৃশ্যের কথা। সেসময় একটা সিনেমায় কাজ করার কথা ছিল ক্যাটরিনার। কিন্তু পরে তার বদলে তারা শর্মাকে সেই সুযোগ দেওয়া হয়। এর পিছনে ছিলেন জন আব্রাহাম। সেসময় সালমানের কাছে গিয়ে কাঁদতে কাঁদতে গিয়ে ক্যাটরিনা বলেছিলেন ‘আমার পুরো ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে’।

Katrina Kaif Sad

সালমান জানান ক্যাটরিনার এই কান্নাকাটি তিন দিন তিন দিন ধরে সহ্য করেছিলেন সালমান । সেসময় সালমান ক্যাটরিনাকে বুঝিয়েছিলেন তিনি অকারণে কাঁদছেন, কারণ আগামী দিনে তিনি বড় তারকা হতে চলেছিলেন। সালমান তাকে বলেছিলেন ‘কয়েক বছর পর তুমি এটা দেখে হাসবে’। সালমানের আরও সংযোজন ক্যাটরিনা কয়েক বপরপরে জনকে সরিয়ে দেওয়ার সুযোগ পেলে সালমান তাকে বুঝিয়েছিলেন এইভাবে কাওকে সরানো ঠিক নয়।

Related Articles

Back to top button