বিনোদনসিনেমা

ভিকির সাথে বিয়ে হলেও সালমানকে ভোলেননি ক্যাটরিনা! ৫৬ বছরের জন্মদিনে দিলেন অদূরে বার্তা

আজ ৫৬ বছরে পা রাখলেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। তবে জন্মদিনের আগের রাতেই সাপের কামড় খেয়ে শিরোনামে আসেন ভাইজান। যার জেরে হাসপাতাল পর্যন্ত যেতে হয় তাকে। সেসময় তার চিন্তায় রীতিমতো ঘুম উড়েছিল অসংখ্য অনুরাগীর। সোশ্যাল মিডিয়ায় ভাইজানের আরোগ্যকামনার বার্তায় ভরে যায়।

তবে হাসপাতাল থেকে ফিরেই পানভেলের খামারবাড়িতে পরিবার সদস্য,এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে রবিবার মধ্যরাত থেকেই সেলিব্রেশনে মেতেছিলেন বার্থডে বয় সালমান। সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল সেই ছবি। অন্যদিকে অসংখ্য অনুরাগীদের মতোই সালমানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তার ইন্ডাস্ট্রির সহকর্মীরাও ।

অনেকেই সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেও নজর কেড়েছে, ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) শুভেচ্ছাবার্তা। সলমানের একটি সাদা কালো ছবি দিয়ে ক্যাটরিনা লিখেছেন, ‘শুভ জন্মদিন। সমস্ত ভালবাসা, আলো এবং প্রতিভা চিরকাল তোমার সঙ্গে থাকুক। পাশাপাশি হার্টের ইমোজিও দিয়েছেন অভিনেত্রী।’

সোশ্যাল মিডিয়ায় সালমানের জন্মদিনে ক্যাটরিনার শুভেচ্ছা বার্তা ঘিরে সরগরম পেজ থ্রির পাতা। উল্লেখ্য,সদ্য বলিউড অভিনেতা ভিকি কৌশলের সাথে সাতপাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা। সেই সময় থেকেই ক্যাটরিনার সাথে সালমানের ছবি এডিট করে শুরু হয় ব্যাপক ট্রোলিং।

 

উল্লেখ্য সালমানের প্রাক্তন প্রেমিকা ছিলেন ক্যাটরিনা।কিন্তু সেই সম্পর্ক ভেঙেছে অনেকদিন আগেই। তবে সম্পর্ক না থাকলেও বন্ধুত্ব রয়েছে আজও। তাই বিচ্ছেদের পরেও সালমানের সাথে একাধিক সিনেমা করেছেন ক্যাট। প্রসঙ্গত সালমানের আসন্ন সিনেমারও নায়িকা হয়েছেন তিনি।

Related Articles

Back to top button