বিনোদনসিনেমা

ডিসেম্বরই চার হাত এক হচ্ছে ক্যাট-ভিকির, জানা গেল কোথায় হবে এই হাই প্রোফাইল বিয়ে

খুব শিগগিরই সত্যি হতে চলেছে জল্পনা। চলতি বছরের শেষেই অর্থাৎ ডিসেম্বরে অসংখ্য ভক্তদের দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে চারহাত এক হতে চলেছে বলিউডের সেলিব্রেটি কাপল ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। সূত্রের খবর ইতিমধ্যেই পাকা হয়ে গিয়েছে তাঁদের তারিখ এবং ডেস্টিনেশন। তবে ডেস্টিনেশন ওয়েডিং নয় রাজকীয় বিয়েতেই সিলমোহর দিচ্ছেন এই জুটি।

উল্লেখ্য ক্যাটরিনার সাথে ভিকির সম্পর্কের গুঞ্জন দীর্ঘদিনের। মাঝে মধ্যেই ডেটিং থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে জুটি বেঁধে গিয়ে পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েছেন এই সেলিব্রেটি কাপল। তবে সম্পর্কের ব্যাপারে আজ অবধি নিজের মুখে স্বীকার করেননি তাঁরা। ইতিপূর্বে শোনা গিয়েছিল আগস্ট মাসেই বাগদান সেরেছেন ভিকি এবং ক্যাটরিনা।

যদিও সেকথাও পরিস্কার অস্বীকার করেছিলেন এই জুটি। এসবের মধ্যেই ফের একবার মাথাচাড়া দিয়েছে ক্যাট , ভিকির বিয়ের জল্পনা। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে তাঁদের বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে ডিসেম্বরের ৭ থেকে ১১ তারিখের মধ্যে সম্পন্ন হবে ক্যাট ভিকির বিয়ের সমস্ত আচার অনুষ্ঠান। জানা গেছে বিটাউনের এই হাই প্রোফাইল এই বিয়ের জন্য বেছে নেওয়া হয়েছে ৭০০ বছরের পুরনো রাজস্থানের একটি রাজকীয় প্রাসাদ।

সব ঠিক থাকলে রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মাধোপুরের রিসর্ট ফোর্ট বারওয়ারাতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই কাপল। জানা যাচ্ছে ক্যাটরিনার বিয়ের লেহেঙ্গা ডিজাইন করছেন সেলিব্রেটি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। রাজকীয় প্রাসাদের মতো এই রিসর্টের মধ্যে রয়েছে তিনটি বিলাসবহুল রেস্তোরাঁ।

vicky kaushal katrina kaif wedding destination

 

এইগুলিতে যেমন রাজস্থানের স্থানীয় খাবার পাওয়া যায়,তেমনই পাওয়া যায় বিদেশের খাবারও। এছাড়া রয়েছে নানা রকমের সুরা ও ককটেলস। এছাড়াও এই রাজবাড়ির বিশেষ আকর্ষণ হল সেন্ট্রাল কোর্টইয়ার্ড নামের একটি বিরাট এলাকা । এছাড়াও প্যালেসে রয়েছে বিলাসবহুল স্পা কর্নার। তবে এবারও বিয়ের জল্পনায় জল ঢেলে ক্যাট সুন্দরী জানিয়েছেন ‘এই একটা প্রশ্নের উত্তর আমি নিজেই গত ১৫ বছর ধরে খুঁজে যাচ্ছি । ভিত্তিহীন এমন খবর নিয়ে কেন মাতাতমাতি?’

 

Related Articles

Back to top button