ছবিবিনোদন

সিথিতে সিঁদূর, হাতে লাল চূড়া! বউ ক্যাটরিনাকে নিয়ে হানিমুন সেরে ফিরে হাসি আর ধরছেনা ভিকির মুখে

গত ৯ই ডিসেম্বর সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে দেশজুড়ে সাড়া ফেলে দিয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এখন তারা অফিশিয়ালি স্বামী স্ত্রী। রাজস্থানের রাজকীয় রাজপ্রাসাদে বসেছিল হাইপ্রোফাইল বিয়ের আসর। তাদের বিয়ের তাক লাগানো ছবি ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়৷

ছবির নীচে অনুরাগীদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়ে নবদম্পতি লিখেছিলেন ‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুূহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে’। তাদের এই রাজকীয় বিয়েতে ছিল কড়া নিরাপত্তা। বিয়ে সেরে পরদিনই প্রাসাদ ছেড়ে হানিমুন সারতে বেরিয়ে পড়েছিলেন ভিক্যাট জুটি।

কাউকে না জানিয়ে নিভৃতে নবদম্পতি ছেড়েছিলেন মুম্বই। এদিন হানিমুন সেরে ফিরতেই বিয়ের পর প্রথম বার পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ল নব বিবাহিত ভিকি ক্যাট৷

বিয়ের পর প্রথম মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে ক্যামেরাবন্দী করা গিয়েছে তাদের। আজ তাদের ছিলনা কোনোরকম তাড়াহুড়ো, বেশ সময় নিয়েই পাপারাজ্জিদের আবদার মিটিয়েছেন তারা। নব দম্পতিকে দেখে কার্যত চোখ সার্থক হয়েছে অনুরাগীদের।

নতুন বউ ক্যাটরিনার পরনে গোলাপি আর সোনালি রঙা সালোয়ার কামিজ, সিথিতে জ্বলজ্বল করছে টকটকে লাল সিঁদূর। ভিকির পরনে সাদা ফর্মাল শার্ট আর ঘিয়ে রঙা ট্রাউজার। স্ত্রীয়ের হাত ছাড়েননি ভিকি।হানিমুন থেকে ফিরে এবার তারা মন দেবেন রিসেপশনের আয়োজনে। আপাতত নবদম্পতির এই একগুচ্ছ ছবি দেখেই চোখ সার্থক করলেন অনুরাগীরা।

Related Articles

Back to top button