বিনোদন

গুরুতর অসুস্থ বাহুবলীর কাটাপ্পা! অবস্থার অবনতি হতেই ভর্তি করতে হয় হাসপাতালে

সাউথ ইন্ডিয়ান ছবি ‘বাহুবলী (Bahubali)’ নামটা সকলের কাছেই খুব পরিচিত। তার কারণ ছবিটির দুটি পার্ট দক্ষিণ ভারত থেকে শুরু করে গোটা বিশ্বে বিভিন্ন ভাষায় রিলিজ হয়েছে। আর প্রথম ও শেষ দুটি পর্ব ব্যাপক ভাবে হিট হয়েছে। যেমন ছবির দুর্দান্ত গল্প তেমনি ছবিতে গ্রাফিক্স এর কাজ মন কেড়েছিল দর্শকদের। বাহুবলী সিনেমার প্রথম পর্ব ছিল ‘ Bahubali Before The Beginning’ আর অন্তিম পর্ব ছিল ‘ Bahubali The Conclusion’।

এই ছবির খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্র হল কাটাপ্পা (Katappa)। এই আইকনিক চরিত্রে অভিনয় করেছেন সত্যরাজ। বাহুবলিতে অভিনয় করে রাতারাতি ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন অভিনেতা সত্যরাজ। তিনি এই ছবির অন্যতম প্রধান আকর্ষণ। ‘বাহুবলী ২ ‘ লাখ লাখ মানুষ দেখেছে কেবল ‘কাট্টাপ্পা নে বাহুবলী কো কিঁউ মারা?’ এই উত্তর খুঁজে পেতে।

কিন্তু এবার অভিনেতা সত্যরাজ গুরুতর অসুস্থ হয়ে ভর্তি হলেন হাসপাতালে। আসলে সকলেই জানি, দেশের বুকে পুনরায় আছড়ে পড়েছে করোনার তৃতীয় ঢেউ। ইতিমধ্যেই বলিউডের একাধিক তারলা করোনা আক্রান্ত। এবার করোনার গ্রাসে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন কাটাপ্পা অভিজ্ঞতা নেতা সত্যরাজ।

প্রথমে বাড়িতেই নিভৃতবাসে ছিলেন অভিনেতা কিন্তু হঠাৎই তার শারিরীক অবস্থার অবনতি ঘটায় তাকে তরিঘরি হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়৷ তবে চিকিৎসা পেতেই অভিনেতার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে৷ খুব শিগগিরই তাকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হবে বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, বাহুবলি কিন্তু অভিনেতার প্রথম অভিনয় নয়! এর আগে একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি শাহরুখ খানের সাথেও কাজ করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস ছবিতে’। আর বাহুবলি ছবির পরেও একাধিক ছবিতে অভিনয় করেছেন, হিসাব করলে হয়তো দেখা যাবে ২০০ এরও বেশি ছবিতে আছে কাটাপ্পা অভিনেতা।

Related Articles

Back to top button