বিনোদনসিনেমা

‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর’! বিয়ের ছবি দিয়ে বার্তা ক্যাট ভিকির

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আজই বিয়ে হয়ে গেল বলিউডের সেলিব্রেটি কাপল ভিকি কৌশল (Vicky Kaushal)এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। আজ থেকে অফিশিয়ালি তারা দুজন স্বামী স্ত্রী। বিয়ের পর ক্যাট ভিকি দুজনেই আজ তাদের জীবনের বিশেষ মুহুর্তের ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। দুজনেই দিয়েছেন বিশেষ বার্তা।

ছবিতে দেখা যাচ্ছে ক্যাটরিনার পরনে রয়েছে লাল টুকটুকে লেহেঙ্গা, আর ভিকি পরেছেন ঘিয়ে রঙা শেওরানি। উল্লেখ্য তাদের দুজনেরই পোশাকই ডিজাইন করেছেন দেশের জনপ্রিয় সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জী। ভিকি পাঞ্জাবি, তাই এদিন পাঞ্জাবি বধূর সাজেই সেজেছিলেন ক্যাট সুন্দরী। তার হাতের লাল সাদা জোড়া তার প্রমাণ।


পূর্বপরিকল্পনা অনুযায়ী এদিন রাজস্থানের বিলাসবহুল প্রাসাদে বসেছিল এই বিয়ের আসর। জানা গেছে, কাচের কাজ করা ফুল দিয়ে সাজানো পাল্কিতে চেপে মণ্ডপে গিয়েছিলেন ক্যাটরিনা। সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে চেপেছিলেন ভিকি। শিশমহলের ভিতরে হয় এই বিয়ের অনুষ্ঠান।

নিশ্ছিদ্র নিরাপত্তার ফাঁকফোকর গলে সর্বভারতীয় সংবাদমাধ্যমের দৌলতে আগেই ফাঁস হয়েছে বিয়ের পর ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের প্রথম ছবি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবিতে পাশাপাশি দাড়িয়ে থাকতে দেখা যায় নবদম্পতিকে। আর একটি ভিডিওতে দেখা যাচ্ছে, উপরে দাড়িয়ে ক্যাট ভিকি,আর বাজির আলোয় আলো হয়ে উঠেছে গোটা দুর্গ। নীচে অতিথিদের ভিড়।


এদিন সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেছেন ক্যাট ভিকি দুজনেই। ছবির নীচে ক্যাপশনে দুজনেই লিখেছেন ‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুূহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে’।

Related Articles

Back to top button