ছবিবিনোদনভাইরালসিনেমা

কলকাতা থেকে অনেক দূরে ঈশান জননী! যশের সাথে কাশ্মীরে ঘুরতে গিয়ে ‘কাশ্মীর কি কলি’ নুসরত

সম্পর্কের লুকোচুরি আর নেই, সমস্ত রাখ ঢাক তুলে চুটিয়ে প্রেম করছেন নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাসগুপ্ত (Yash Dasgupta)। মাস দুয়েক হয়েছে মা হয়েছেন নুসরত। সংসদ অভিনেত্রী হওয়ার পাশাপাশি নুসরত এখন ঈশানজননী। মা হবার আগে বিস্তর সমালোচনা থেকে শুরু করে কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। তবে সেসব এখন অতীত, এখন যশকে নিয়ে কাশ্মীরে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

মা হবার পরেই নুসরত জানিয়েছিলেন শীঘ্রই কাজে ফিরবেন তিনি। আর সত্যিই করলেনও তাই, ঈশানকে বাড়িতে রেখেই কাজ শুরু করেছেন অভিনেত্রী। সম্প্রতি শুটিংয়ের জন্য কাশ্মীরে হাজির হয়েছেন অভিনেত্রী, সাথে রয়েছে যশ। আর সেখানে গিয়ে কাশ্মীরি সাজে সেজে উঠেছেন নুসরত। কাশ্মীরি পোশাকে মোহময়ী সাজে একেবারে ‘কাশ্মীর কি কলি’ নুসরত।

মূলত যশ দাসগুপ্তের ছবি ‘চীনাবাদাম’ এর শুটিংয়ের জন্য কাশ্মীরে যাওয়া হয়েছে। তবে কাজের ফাঁকে কিছুটা ঘোরা আর সময় কাটানোও হয়ে যাবে এই ফাঁকে। তাই নুসরতকেও সঙ্গী করেছেন অভিনেতা যশ। আর কাজের ফাঁকে ঘুরে ঘুরে যে প্রেম হচ্ছে তার প্রমাণ সোশ্যাল মিডিয়াতে উঁকি মারলেই বোঝা যায়। প্রতিদিনই নিজেদের ট্রিপের কিছু ছবি ভিডিও শেয়ার করছেন যশ ও নুসরত দুজনেই।

কখনো লেকের শিকারে বসে হাতে হাত রেখে রোমান্স তো কখনো কাশ্মীরি পোশাকে গাঢ় লাল লিপস্টিকে মোহময়ী রূপে হাজির নুসরত। নিজেই সেই কাশ্মীরি সাজের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘Kashmir Ki Kali’। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবি দেখা মাত্রই নেটিজেনরাও কমেন্ট শুরু করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

কারোর মতে, দারুন সুন্দর লাগছে তো কেউ আবার কটাক্ষ করতে ছাড়েননি। অনেকের মতেই ছোট্ট ঈশানকে বাড়িতে রেখে ঘুরে বেড়াচ্ছে। তো একজনের মতে, ‘একজনকে বিয়ে আর আরেকজনের সন্তানের মা।  ছি ছি!’ তবে কটাক্ষের দিকে পাত্তা দিতে রাজি নন যশ বা নুসরত কেউই। তাই নেগেটিভ কমেন্ট দূরে সরিয়ে ছুটি কাটানো উপভোগ করছেন দুজনে।

Related Articles

Back to top button