ছবিবিনোদনভাইরালসিরিয়াল

নতুন বছরের শুরুতেই, প্রকাশ্যে এল রানি রাসমণির ভবতারিণী অভিনেত্রী তনুশ্রীর একরত্তি মেয়ের ছবি

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya)।জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি (Karunamoyee Rani Rashmoni)’ সিরিয়ালে ‘মা ভবতারিণীর’ চরিত্রে অভিনয়  করেছিলেন তিনি। বছর শেষের আগেই জীবনের সেরা উপহার পেয়েছেন অভিনেত্রী। গত ১৫ ডিসেম্বর মা হয়েছেন তনুশ্রী ভট্টাচার্য।

এই দিনেই তার কোল আলো করে আসে এক ফুটফুটে কন্যা সন্তান। সোশ্যাল মিডিয়ায় সকলের সাথে সেই খুশির খবর ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী নিজে তাঁর স্বামী তথা পরিচালক শমীক বোস। কন্যা সন্তানের জন্ম দেবার তারা একটি ছবি শেয়ার করেছিলেন। অভিনব সেই ছবিতে ছোট্ট দুটো মা লক্ষীর পায়ের সাথেই লেখা ছিল, ‘লক্ষী এল ঘরে’।

অভিনেত্রীর মা হবার খবর জানতে পেরেই সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে গিয়েছিল শুভেচ্ছার বন্যা। শুভেচ্ছা জানিয়েছিলেন তার ইন্ডাস্ট্রির বন্ধুরাও। তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী এবং শ্রুতি দাস। আর এবার নতুন বছরের শুরুতেই একরত্তি মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন ভবতারিণী অভীনেত্রী তনুশ্রী।

উল্লেখ্য গতকাল মাঝরাত থেকেই নতুন বছরের সেলিব্রেশনে মেতেছেন বিশ্ববাসী। করোনা আবহের মধ্যেই সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই নিজের, নিজের মতো করে সামিল হয়েছেন বর্ষবরণে। সেই তালিকায় রয়েছেন রানি রাসমণির ভবতারিণী খ্যাত অভিনেত্রী তনুশ্রীও। তবে সবটাই একেবারে ঘরোয়া।


কারণ সদ্য মা হয়েছেন অভিনেত্রী। এখন তার দুনিয়া জুড়ে রয়েছে তার একরত্তি মেয়ে। এদিন নতুন বছরের আগমনের শুরুতেই মেয়ের প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। তবে সেই ছবিতে মেয়ের মুখ দেখাননি নায়িকা। এদিন তনুশ্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, প্রথমে রয়েছে তনুশ্রীর স্বামীর হাত, তার হাতের ওপর হাত রেখেছেন তনুশ্রী নিজে আর তার হাতের ওপরে রয়েছে ছোট্ট ছোট্ট আঙুলে মুঠো করা তনুশ্রীর মেয়ের হাত। ছবির ক্যাপশনে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছেন ‘ধন্যবাদ ২০২১ আমাকে আমার জীবনের সেরা উপহার দেওয়ার জন্য।’

Related Articles

Back to top button