বিনোদন

‘রানিমা’র সঙ্গে প্রেম করছেন নাতি! দিতিপ্রিয়া বিশ্ববসুর ভাইরাল ছবি নিয়ে চলছে জল্পনা

কিশোরী থেকে বয়স্কা প্রায় ১০০০ এপিসোডের বেশি সময় ধরে ‘করুণাময়ী রানি রাসমণির’ (Karunamoyee Rani Rashmoni) রানিমার চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আর এই সিরিয়ালের দৌলতেই বিপুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা বিশ্ববসু বিশ্বাস (Biswabasu biswas) ।ধারাবাহিকে তিনি রানিমার নাতি ‘ ভূপাল ‘। তার অভিনয়ের প্রশংসাতেও পঞ্চমুখ দর্শককূল।

Ditipriya Roy Biswabasu biswas বিশ্ববসু বিশ্বাস দিতিপ্রিয়া রায় 

আর সিরিয়াল করতেই করতেই দিদিমা অর্থাৎ দিতিপ্রিয়ার সঙ্গে তার অনস্ক্রিন নাতি ওরফে বিশ্ববসুর বন্ধুত্বটা বেশ জমে ক্ষীর হয়ে উঠেছে। তাদের ইন্সটা হ্যান্ডেলই তার প্রমাণ। মাঝে মধ্যেই বিশ্ববসুর সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করেন দিতিপ্রিয়া। শ্যুটিং বাদেও একে অপরের বাড়িতেও দুজনের যাতায়াত রয়েছে। এছাড়াও শ্যুটিং এর ফাঁকে চলে দেদার আড্ডা খুনসুটি।

Ditipriya Roy Biswabasu biswas বিশ্ববসু বিশ্বাস দিতিপ্রিয়া রায় 

সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে দিতিপ্রিয়ার সঙ্গে একটি মিরর সেলফি পোস্ট করতেই নেটজনতার মনে প্রশ্ন জাগে বন্ধুত্বের বাইরেও কী কোনো সম্পর্ক আছে তাদের? কমেন্টে চুটিয়ে খুনসুটিও করেছেন তারা, বিশ্ববসুকে মজা করে ‘বিশ্ব বাংলা’ বলে ডেকেছেন দিতিপ্রিয়া। অপরদিকে বিশ্ববসুর কাছে দিতিপ্রিয়া হলেন ‘ভিকি’।

Ditipriya Roy Biswabasu biswas বিশ্ববসু বিশ্বাস দিতিপ্রিয়া রায় 

তবে বিশ্ব-দিতি প্রেম করছেন কিনা এমন মন্তব্য উঠে আসতেই এক নেটবাসী বলেন তারা দুজন ভাইবোনের মত। যদিও এ ব্যাপারে কোনো ইঙ্গিত অভিনেতা অভিনেত্রীর তরফে মেলেনি। দিতিপ্রিয়া এবং বিশ্বরূপ রিয়েল লাইফে রিল লাইফের মতো গম্ভীর নন, বরং বেশ হাসিখুশি। দর্শকদের বেশ পছন্দের তারা দুজনেই।

Related Articles

Back to top button