বিনোদনভিডিওসিনেমা

১৫ বছর পর হাড় হিম করা টীজার নিয়ে ফিরল মঞ্জুলিকা! রইল ভুলভুলাইয়া ২-এর টীজার আর মুক্তির দিন

আর মাত্র হাতে গোনা কয়েকদিনের অপেক্ষা। তারপরেই দীর্ঘ ১৫ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে ফিরছে সে। রূপোলী পর্দায় যার কয়েক সেকেন্ডের উপস্থিতিতেই শিরদাঁড়া দিয়ে বয়ে যায় ঠান্ডা স্রোত। কথা হচ্ছে রাজস্থানের গা ছমছমে হাভেলি তে আটকে থাকা নর্তকী মঞ্জুলিকার (Manjulika) সম্পর্কে। হ্যাঁ, ঠিকই ধরেছেন ফের একবার দর্শকদের ভুতুড়ে গল্প শোনাতে বড় পর্দায় আসতে চলেছে ‘ভুলভুলাইয়া ২’ (Bhulbhulaiya 2)।

২০০৭ সালে বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল ভুতুড়ে হিন্দি ছবি ‘ভুলভুলাইয়া’। অক্ষয় কুমার (Akshay Kumar) এবং বিদ্যা বালান (Vidya Balan) এবং সায়নী আহুজা, অভিনীত বলিউডের এই সাইকোলজিক্যাল হরর কমেডি ব্যাপক ছাপ ফেলেছিল দর্শকদের মনে। এই সিনেমার স্বাদ চেটেপুটে উপভোগ করেছিলেন সকল সিনেমাপ্রেমীরাই। সেসময় এই সিনেমার ‘হরি বোল’ গান ব্যাপক জনপ্রিয় হয়েছিল। এছাড়া আজও দর্শকদের মুখে মুখে ঘোরে এই সিনেমার একাধিক জনপ্রিয় ডায়লগ।


তাই এই সিনেমার সিক্যোয়েল ঘিরে বরাবরই দর্শকমহলে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। এরইমধ্যে আজ অর্থাৎ বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে এই সিনেমার আসন্ন সিক্যোয়েল ‘ভুলভুলাইয়া ২’-এর টীজারের প্রথম ঝলক। আনিস বাজমি পরিচালিত এই সিনেমায় কাস্টিং রয়েছে একেবারে ঝকঝকে, নতুন। পুরনো অভিনেতাদের মধ্যে শুধুমাত্র ছোটা পণ্ডিতের চরিত্রে এবারেও দেখা মিলবে রাজপাল যাদবের।

তবে আগের সিনেমায় মনোবিদের চরিত্রে অক্ষয় কুমারকে দেখা গেলেও এবার এই সিক্যোয়েলে আক্কির জুতোয় পা গলিয়েছেন বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ান (Kartick Aryan)। আগেই প্রকাশ্যে এসেছিল সিনেমার ফার্স্ট লুক। আর এদিনের টীজারে দেখা গেল আচমকাই রাজস্থানের অন্ধকার হাভেলির তালা খুলে যেতেই কয়েক সেকেন্ডের মধ্যেই আবির্ভাব কার্তিক আরিয়ানের। একেবারে আক্কি  স্টাইলেই মাথায় ফেট্টি বেঁধে টিজার এন্ট্রি নিয়েছেন রুপোলি পর্দার নতুন রুহ বাবা।


জানা যাচ্ছে আগামী ২০ এপ্রিলই মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। আসন্ন এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে থাকবেন কিয়ারা আডবানি (Kiara Advani)। ছবিতে রয়েছেন টাবুও। মাত্র কয়েক সেকেন্ডের হাড় হিম করা এই গা ছমছমে টীজারের শুরুই হয়েছে মঞ্জুলিকার সেই বিখ্যাত গান ‘আমি যে তোমার’ দিয়ে।

 

Related Articles

Back to top button