বিনোদন

একেই বলে কপাল! আল্লু অর্জুনের ছবি নকল করেই ২১ কোটি টাকা হাতিয়ে নিলেন কার্তিক আরিয়ান

বলিউডের চকলেট বয় হিরো কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। ধীরে ধীরে নিজের প্রচলিত সত্ত্বা থেকে বেরিয়ে নতুন ধাঁচে নিজেকে মেলে ধরছেন অভিনেতা। এবার নিজের কেরিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক পেয়ে সফলতার দিকে আরও একধাপ এগোলেন অভিনেতা। প্রতিবেদন অনুসারে, তিনি আল্লু অর্জুনের দক্ষিণী ছবি বৈকুণ্থাপুররামুলুর রিমেকের জন্য তার সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন, যার নাম শেহজাদা।

এই ছবিতে কার্তিকের বিপরীতে দেখা মিলবে অভিনেত্রী কৃতি স্যাননের। যদিও বলিউডের অনেক তারকাই এমন পারিশ্রমিক নিয়ে থাকেন, কিন্তু কার্তিক আরিয়ানের জনপ্রিয়তার নিরিখে এটি অনেকটাই। লাভ ‘আজ কাল ২’ ছাড়া তার শেষ সিনেমাগুলি বক্স অফিসে হিট হয়েছে।

এক সিনেমা পরিচালক বলিউড হাঙ্গামাকে বলেছে, “কার্তিক ধীরে ধীরে বলিউডের শীর্ষ তারকাদের মধ্যে স্থান করে নিচ্ছেন এবং তার পারিশ্রমিক তার ক্রমবর্ধমান জনপ্রিয়তার সঠিক ইঙ্গিত। তরুণ ডিইনামাইট এই অ্যাকশনের জন্য ২১ কোটি টাকা চার্জ করেছেন। এখন পর্যন্ত কমেডি ঘরানার একটি একক থিয়েটার ফিল্মের জন্য তার সর্বোচ্চ।”

আসল ছবিতে ছিলেন আল্লু অর্জুন ও পূজা হেগড়ে। শেহজাদা পরিচালনা করবেন রোহিত ধাওয়ান। সূত্রের খবর, কার্তিক বাজারে চলচ্চিত্রের ধরণ এবং আবেদনের উপর ভিত্তি করে তার পারিশ্রমিক সামঞ্জস্য করতে নমনীয়। যেহেতু সাজিদের চলচ্চিত্রটি একটি নির্দিষ্ট বাজেটে তৈরি করা দরকার ছিল, তাই তিনি তার পারিশ্রমিক কমিয়ে খুশি ছিলেন। যাইহোক, শেহজাদা একটি সরাসরি বাণিজ্যিক বিনোদনকারী ছবি যা বক্স অফিসে আগুন লাগিয়ে দিতে পারে এবং তাই, তিনি প্রিমিয়াম চার্জ নিয়ে এগিয়ে গিয়েছিলেন। তার জনপ্রিয়তার কারণে প্রযোজকরা তার অনুরোধ মেনে নিতে পেরে বেশি খুশি ছিলেন।” আগে বলা হয়েছিল যে তিনি সাজিদ নাদিয়াদওয়ালার সিনেমার জন্য তার পারিশ্রমিক কমিয়েছেন। অন্যদিকে তার ধামাকা ট্রেলারটি দর্শকদের অগাধ ভালোবাসা পেয়েছে।

Related Articles

Back to top button