বিনোদনভাইরালভিডিওসিনেমা

অহংকারের ছিঁটেফোঁটা নেই! সুপারস্টার হয়েও ফুটপাতে দাঁড়িয়েই খাবার খাচ্ছেন কার্তিক আরিয়ান

সাউথের সিনেমার রমরমা বাজারে একের পর এক যখন মুখ থুবড়ে পড়ছে বলিউডের বিগ বাজেটের সব সিনেমাগুলি, তখনই একেবারে ফিল্মি স্টাইলে নায়কোচিত কায়দায় এন্ট্রি নিয়ে সমস্ত হিসেব নিকেশ ওলট পালট করে দিলেন বলিউডের প্রিন্স কার্তিক আরিয়ান (Kartik Aryan)। যদিও দেশবাসী এখন তাকে রুহবাবা নামেই ভালো চেনেন।

‘ ভুলভুলাইয়া ২’ (Bhool bhulaiya 2) মুক্তির পর থেকেই নিজেদের হারানো জায়গা ফিরে পেতে শুরু করেছে বলিউড। অথচ এক সময় এই কার্তিক আরিয়ান ছিলেন ইন্ডাস্ট্রিতে ব্রাত্য। এমনকি ভুলভুলাইয়া ২ সিক্যুয়েলের ট্রেলার দেখার পরেও অনেকেই নিজেদের অসন্তোষ প্রকাশ করেছিলেন।প্রশ্ন তুলেছিলেন অক্ষয় কুমারের জায়গা নেওয়া কার্তিক আরিয়ানকে নিয়ে।

ভুলভুলাইয়া ২,Bhool bhulaiya 2,কার্তিক আরিয়ান,Kartik Aryan,Streat Food,স্ট্রিট ফুড,Viral Video,ভাইরাল ভিডিও

প্রশ্ন ওঠে অক্ষয় কুমার কে টক্কর দিতে কতখানি কতখানি কড়া পরিশ্রম করছেন কার্তিক সে বিষয়েও। কিন্তু সেসবে কান না দিয়ে কার্তিক জানিয়েছিলেন তিনি নিজেই হলেন অক্ষয় কুমারের ভক্ত। তাই অক্ষয় কুমারকে টক্কর দিতে নয় বরং তাঁর করা চরিত্রটিকে নিজের মতো করে ফুটিয়ে তুলতেই ভুলভুলাইয়া টু-তে অভিনয় করছেন তিনি।

ভুলভুলাইয়া ২,Bhool bhulaiya 2,কার্তিক আরিয়ান,Kartik Aryan,Streat Food,স্ট্রিট ফুড,Viral Video,ভাইরাল ভিডিও

যদিও সিনেমা মুক্তির পরেই মুখে কুলুপ এঁটেছেন কার্তিকের পিছনে কথা বলা মানুষগুলো। কারণ শুধু ভুতের ভয় দেখিয়ে নয় বরং একেবারে নিজস্ব স্টাইলে সাবলীল অভিনয় দক্ষতা দিয়েই বক্স অফিস কাঁপিয়ে দিয়েছেন অভিনেতা। মুক্তির পর থেকে এখনও পর্যন্ত এই সিনেমা ভারতে ১৭৫ কোটি এবং বিশ্বের বাজারে ২৫০ কোটির ব্যবসা করে ফেলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সেইথেকেই একের পর এক সাকসেস পার্টিতে মেতে রয়েছেন বলিউডের এই ড্যাশিং চকলেট বয়। পাপারাৎসিদের দৌলতে যা মুহুর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভাইরাল ভিডিও (Viral Video)-তে দেখা যাচ্ছে যেখানে নিজের হাই প্রোফাইল তারকাসুলভ ইমেজ ঝেড়ে ফেলে ফুটপাতের দাঁড়িয়েই স্ট্রিট ফুড (Streat Food) খেতে দেখা যাচ্ছে কার্তিককে। খাওয়া দাওয়ার পর বিল মিটিয়ে ভক্তদের অবদারে সেল্ফি তুলে আবার নিজের কাজে ফিরে যেতে দেখা যায় অভিনেতা কে।

Related Articles

Back to top button