বিনোদনভাইরালভিডিওসিনেমা

কোটি টাকার গাড়ি কিনেও অহংকার নেই! দিল্লির রাস্তায় অটোতে কার্তিক আরিয়ান

বলিউডের চকলেট বয় কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। রোহিত ধাওয়ানে পরিচালিত সিনেমা ‘শেহজাদা’-এর শুটিংয়ের কাজে বর্তমানে দিল্লিতেই রয়েছেন অভিনেতা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সেখানেই মিরান্ডা হাউস কলেজে ছবির শেষ শিডিউলের শুটিং করেছেন অভিনেতা। উল্লেখ্য এই ছবিতে কার্তিকের সাথেই দেখা যাবে কৃতি স্যাননকে।

তবে শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও, কার্তিক নিজের ভক্তদের সাথে আলাপ করার কোনও সুযোগই হাতছাড়া করছেন না। কিছুদিন আগেই কার্তিকের বিলাসবহুল গাড়ি ল্যাম্বরগিনি (Lamborghini) দেখতে পেয়ে তার সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে একটি ছবি তুলেছিলেন অভিনেতার এক ভক্ত। আর নিজের গাড়ির সাথে ওই ভক্তকে এমন লুকিয়ে ছবি তুলেতে দেখে বেশ মজা পেয়েছিলেন অভিনেতা। তাই নিজের ইনস্টাগ্রাম স্টোরি থেকে সেই ফ্যানের ছবি শেয়ার করে কার্তিক মজার করে লিখেছিলেন- ‘লাভলি কার।’

উল্লেখ্য কার্তিক আরিয়ান খুব অল্প দিনেই বলিউডে খুব পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। তবে অভিনয়ের পাশাপাশি বরাবরই যানবাহনের প্রতিও আসক্তি রয়েছে কার্তিকের।সেই কারণেই ল্যাম্বারগিনির মতো গাড়ির নাম মুখে আনতেই যখন বুক কাঁপে চরম উচ্চবৃত্তদের। সেই সাধের গাড়িই নিজের সাধ্যের মধ্যে এনে দেখিয়েছেন বলিউডের এই চকলেট বয়।

তবে অভিনেতার যে দিকটা ভক্তদের সবচেয়ে বেশি আকর্ষণ করে তা হল অভিনেতার সারল্য। ইতিপূর্বে তার ব্যাবহারে একাধিক বার দেখা গিয়েছে যে তার মধ্যে নুন্যতম অহংকার নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে সেকথা ফের একবার প্রমাণিত হল। কারণ ল্যাম্বরগিনির মতো বিলাসবহুল গাড়ির মালিক হয়েও সম্প্রতি দিল্লির রাস্তায় অভিনেতাকে অটোরিক্সায় চাপতে দেখা গিয়েছে।

ভিডিওতে,দেখা গেছে কার্তিকের পরনে রয়েছেএকটি কালো সোয়েট শার্ট, এবং ডেনিম জিন্স। আর করোনা প্রটোকল মেনে মুখে মাস্কও পরেছিলেন অভিনেতা। সেসময় রাস্তায় তাকে ঘিরে ধরেছিলেন ভক্তরা। কার্তিক আরিয়ানের এই ভিডিও দেখার পর ভক্তদের মধ্যে কেউ তার প্রশংসা করে লিখেছিলেন ডাউন টু আর্থ তো কেউ তার সরলতার দেখে মুগ্ধ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button