দোস্তানা-২ থেকে বাদ যাবার পর অবশেষে মুখ খুললেন কার্তিক আরিয়ান! চাইলেন সাহায্য


বলিউডের চকলেট বয় হিরো কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। সম্প্রতি সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন অভিনেতা। নেপথ্যে দোস্তানা ২ ছবি থেকে তার বাদ যাওয়া। ‘প্যার কা পাঞ্চ নামা’ ছবিতে কার্তিকের কিছু ডায়লগ দর্শকদের মুগ্ধ করেছিল। সেই থেকেই ধীরে ধীরে অভিনেতার জনপ্রিয়তার গ্রাফ উর্ধমুখী। ‘সোনু কি টিটু কি সুইটি’, ‘পতি পত্নী ওর ওহ’ এরকম একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। তাই বলিউডের অভিনেতাদের ভিড়ে কার্তিক আরিয়ান এখন বেশ জনপ্রিয়।

সংবাদমাধ্যমে শিরোনামে উঠে এসেছিলেন কার্তিক। যার কারণ করণ জোহরের ধর্মা প্রোডাকশন (Dharma Production) এর ছবি ‘দোস্তানা ২ (Dostana 2)’ থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে কার্তিককে। শুধু তাই নয়, সারাজীবনের জন্য অভিনেতাকে বয়কট করার সিদ্ধান্ত পর্যন্ত দিয়েছে ধর্মা প্রোডাকশন। আর এর পর থেকেই সোশ্যাল মিডিয়াতে ফের ভাইরাল হয়ে পড়েছে নেপোটিজম প্রসঙ্গ।

Dharma Production Karan Johar replaces Kartik Aaryan from dostana 2

এতঘটনা ঘটে যাওয়ার পরেও মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেতা। এই প্রসঙ্গে টু শব্দটিও করেননি তিনি। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে সরিয়েই রেখেছিলেন অভিনেতা। হঠাৎ আজ নীরবতা ভাঙলেন কার্তিক, চাইলেন সাহায্য। তবে কি এত বিতর্কের জেরে ভেঙে পড়েছেন অভিনেতা?

আসলে এসবের কিছুইনা, এখনো পর্যন্ত তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা নিয়ে মুখ খোলেননি কার্তিক। বরং তার এক বন্ধুর জন্যেই তিনি সাহায্য চেয়েছেন সাইবারবাসীর কাছে। তাঁর এক বন্ধু প্রয়াগরাজে থাকে। সেই বন্ধুর তৎক্ষণাৎ একটা অ্যাম্বুলেন্সের প্রয়োজন। যদি তাঁকে কেউ সাহায্য করতে পারেন সেটাই অনুরোধ জানিয়েছেন কার্তিক। করোনা পরিস্থিতিতে অ্যাম্বনলেন্সের এখন বেশ অভাব। কার্তিক তাঁর বন্ধুর হয়ে সবার কাছে সাহায্য চেয়ে এইভাবে বন্ধুর পাশে থাকলেন।