খবরবিনোদনসিনেমা

করণ জোহরের পর আবারো বড় ধাক্কা! শাহরুখের প্রযোজনায় নির্মিত ছবি থেকে বাদ পড়লেন কার্তিক

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। আর বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহর (Karan Johar)। মাঝে বেশ কিছুদিন চর্চার বিষয় হয়ে উঠেছিলেন দুজনে। যার নেপথ্যে ছিল করণ জোহরের আসন্ন ছবি ‘দোস্তানা ২(Dostana 2)’। ছবিটি কার্তিক আরিয়ানের করার কথা থাকলেও মাঝে পথেই কার্তিককে ছবি থেকে বাদ দিয়েছেন করণ জোহর। শুধু তাই নয় ধর্মা প্রোডাকশন থেকে চিরতরে ব্যান করা হয়েছে অভিনেতাকে। এই নিয়েই নানান বিতর্কের সূত্রপাত হয়েছিল।

সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছিল। নেটিজেনদের একাংশ ক্ষিপ্ত হয়েছিল ধর্মা প্রোডাকশন থেকে শুরু করে করণ জোহরের ওপর। মাঝে প্রশ্ন পর্যন্ত উঠেছিল সুশান্ত সিং রাজপুতের ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে। বলিউডে নেপোটিজমের অভিযোগ নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কিন্তু এবার আবারো বিপাকের কার্তিক আরিয়ান।

জানা যাচ্ছে করণ জোহরের ছবি থেকে বাদ পড়ার পর এবার শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিস এন্টারটেইনমেন্টের (Red Chillies Entertainment)’ ছবি ‘ফ্রেডি’ থেকেও বাদ পড়লেন কার্তিক। অজয় বহেল পরিচালিত ছবিতে ক্যাটরিনা কাইফের সাথে কাজ করার কথা ছিল কার্তিকের। কিন্তু ছবির শুটিংয়ের তারিখ নিয়ে সমস্যা তৈরী হচ্ছিলো। তাই এই ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছে তাকে। এর জন্য ইতিমধ্যেই ছবির সাইনিং এমাউন্ট অর্থাৎ ছবি সই করার সময় পাওয়া টাকা ফেরত দিয়েছেন অভিনেতা।

ছবি থেকে বাদ পড়লেও এই মুহূর্তে কোনো অফিসিয়াল ঘোষণা শোনা যায়নি শাহরুখ খানের প্রযোজনা সংস্থার তরফ থেকে। কিন্তু প্রশ্ন হল, প্রথমে করণ জোহর তারপর শাহরুখ খান! বলিউডের দুই বড়সড় প্রযোজনা সংস্থার কাজ থেকে বাদ পড়ার পর কি কোনো প্রভাব পর্বে না কার্তিকের জীবনে? নাকি ব্যাপক প্রভাব পড়তে পারে কার্তিকের কেরিয়ারে। এই প্রশ্নের উত্তর এপর্যন্ত মেলেনি। সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকলেও কার্তিক এই বিষয়ে কোনো পোস্টই করেননি।

Dharma Production Karan Johar replaces Kartik Aaryan from dostana 2

তবে অনেকের মতেই এভাবে বলিউডের দুটি বড় প্রযোজনা সংস্থার থেকে রিজেক্টেড হওয়া কিন্তু কেরিয়ারের জন্য একেবারেই ভালো কথা নয়। যদিও এই বিষয়ে সবটা এখুনি বলা যাচ্ছে না। যার কারণ প্রথমত কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি। দ্বিতীয়ত অনেকের মতে কার্তিক নিজেই ছবিটি ছেড়ে দিয়েছেন। প্রয়োজনা সংস্থা তাকে বাদ দেয়নি।

Related Articles

Back to top button