বিনোদনভাইরালভিডিওসিনেমা

বলিউডের সিল্কি বয় কার্তিক আরিয়ানকে গোলাপ দিয়ে প্রপোজ করল এক সুন্দরী, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

চলছে প্রেমের সপ্তাহ, আজ ৮ই ফেব্রুয়ারী প্রপোজ ডে। আজকের দিনে অনেকই প্রিয় মানুষটিকে মনের কথা জানান দেয়। বলিউডের চকোলেট হিরো কার্তিক আরিয়ান। আজ বলিউডের এই চকোলেট হিরোকেও প্রপোজ করেছেন এক ছোট্ট সুন্দরী। কার্তিককে রীতিমত গোলাপ দিয়ে প্রপোজ ডেতে প্রপোজাল দিয়েছেন এই ছোট্ট সুন্দরী।

কার্তিক বলিউডের কিছু সুপার হিট ছবিতে দুর্দান্ত অভিনয়ের কারণে দর্শকদের কাছে বিশেষত মহিলা দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়। ‘প্যার কা পাঞ্চ নামা’, ‘সোনু কি টিটু কি সুইটি’, পতি পত্নী ওর ওহ’ এরকম একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন কার্তিক আরিয়ান।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় কার্তিক, মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন। সম্প্রতি কার্তিক একটি কিউট ভিডিও শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে কার্তিককে একটি ছোট্ট মেয়ে গোলাপ দিয়ে প্রপোজ করছে। কার্তিক গোলাপটি হাসি মুখেই গ্রহণ করেছেন আর এই মিষ্টি মুহূর্তের ভিডিও ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিও শেয়ার করে কার্তিক ক্যাপশনে লিখেছেন, ‘আইসি রোজ ডে রোজ রো আয়ে’।

Katik Aaryan কার্তিক আরিয়ান

কার্তিকে আরিয়ানের শেয়ার করা এই ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিও শেয়ার হবার পর থেকেই ২৭ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন ও লাইক করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

প্রপোজ ডেতে এমন সুন্দর একটি প্রপোজালের ভিডিও কি আর ভাইরাল না হয়ে পারে! প্রসঙ্গত, কিছুদিন আগে ‘ধামাকা’ ছবির শুটিং মাত্র ১০ দিনে শেষ করে রেকর্ড করেছিলেন কার্তিক আরিয়ান। এছাড়াও ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও দেখা যাবে কার্তিককে।

Related Articles

Back to top button