বিনোদনসিনেমা

এই প্রথম একসাথে এত বাংলা বললাম! কলকাতায় এসে মিষ্টি ভাষা শেখার অভিজ্ঞতা শেয়ার করলেন কার্তিক

দর্শকদের দীর্ঘ ১৫ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে গত সপ্তাহেই অর্থাৎ ২০ মে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান (Kartick Aaryan) অভিনীত সিক্যুয়েল ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2)। মুক্তির প্রথম দিনেই বলিউডের হারানো গৌরব ফিরিয়ে এনেছেন অভিনেতা। কারণ ওপেনিং ডে তেই রেকর্ড আয় করেছে সিনেমা টি। তাই মুক্তির পর থেকেই বক্স অফিসে কার্যত ঝড় তুলেছে ‘রুহ বাবার’ অভিনয়।

মুক্তির প্রথম সপ্তাহেই হাসতে হাসতে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে কার্তিকের ভুলভুলাইয়া ২। রবিবার সপ্তাহান্তেও ব্যাবসা করেছে চুটিয়ে। রবিবার প্রায় ১৩ কোটি টাকার ব্যবসা করার পর বর্তমানে এই ছবির আয় ১২২.৬৯ কোটি টাকা। তাই চলচ্চিত্র সমালোচকদের বিশ্বাস এইভাবে চলতে থাকলে ‘ভুলভুলাইয়া ২’র লাইফটাইম কালেকশন ১৭৫ কোটির গণ্ডি পার করে ফেলা এখন শুধু সময়ের অপেক্ষা।

সিনেমা মুক্তির আগে থেকে তো বটেই মুক্তির পরেও বিশ্রাম নিচ্ছেন না সুপারস্টার কার্তিক আরিয়ান। দেশজুড়ে নানান শহরে ছুটে চলেছেন তিনি। এই তো মাত্র দুদিন আগে এসেছিলেন কলকাতায় (Kolkata)। এদিন ভুলভুলাইয়া সিনেমার ‘আমি যে তোমার’ (Ami Je Tomar) গানের নতুন ‘তাণ্ডব’ সংস্করণ প্রকাশ উপলক্ষে কলকাতায় এসেছিলেন পর্দার ‘রুহ বাবা’।

কলকাতা প্রিয় মানুষদের অন্যতম আকর্ষণ এখানকার ঐতিহ্যবাহী হলুদ ট্যাক্সি। এই ট্যাক্সির মাথায় চেপেই, হাওড়া ব্রিজের ওপর পোজ দিতে দেখা গিয়েছে এই হ্যান্ডসাম হিরোকে। সেই ছবি শনিবার সকাল থেকেই তুমুল হৈচৈ ফেলে দেয় নেটপাড়ায়। পাশাপাশি কার্তিক এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ভুলভুলাইয়া ২ -এর হাড়হীম কড়া ভিডিও। এদিন কলকাতায় এসে কার্তিক সাংবাদিকদের কাছে জানিয়েছেন তার বাংলা শেখার (Learning Bengali) কঠিন পরিশ্রমের কথা।

প্রথমে নাকি তিনি কিছুতেই বুঝে উঠতে পারছিলেন বাংলা বলার ধরণ, এবং ভীষণ কঠিন বাংলা ব্যকরণ। তাই একজন শিক্ষকের কাছে গিয়ে রীতিমতো প্রশিক্ষণ নিয়ে বাংলা শিখেছেন অভিনেতা। কার্তিক এদিন জানিয়েছেন এই প্রথম তিনি তাঁর সিনেমার জন্য এতক্ষণ বাংলা বলেছেন। মিষ্টি খেতে ভালোবাসেন কার্তিক। এদিন নাকি তিনি দুটি রসগোল্লাও খেয়েছেন। কার্তিক জানিয়েছেন ভবিষ্যতে সুযোগ পেলে বাংলা সিনেমাতেও অভিনয় করবেন তিনি। বাংলার অপর্ণা সেন তাঁর ভীষণ প্রিয়।

Related Articles

Back to top button