‘দোস্তানা ২’-তে কার্তিকের বদলে নেওয়া হতে পারে অক্ষয়কে! বিতর্ক উস্কে দিয়ে শুরু নতুন জল্পনা


বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan) ও পরিচালক করণ জোহর (Karan Johar) বিগত বেশ কিছুদিন ধরে ব্যাপক চর্চায় রয়েছেন। যার মূল কারণ হল করণ জোহরের আসন্ন ছবি ‘দোস্তানা ২’ থেকে অভিনেতাকে সরিয়ে দেওয়া। শুধু তাই নয় ধর্মা প্রোডাকশন থেকে চিরতরে ব্যান করা হয়েছে অভিনেতাকে। এই নিয়েই নানান বিতর্কের সূত্রপাত হয়েছে যেকারণে ক্ষিপ্ত হয়েছে ধর্মা প্রোডাকশন থেকে শুরু করে করণ জোহরের ওপর।

অভিনেতার প্রতি এটা অন্যায় করা হচ্ছে। সুশান্ত প্রসঙ্গ এনে সোশ্যাল মিডিয়াতে গর্জে উঠেন ক্ষুদ্ধ নেটিজেনরা। তাই গত সপ্তাহের শেষ থেকে এখনও বিতর্কের শেষ নেই। বিতর্কের আগুনে ঘি ঢালার কাজ করেছে অভিনেত্রী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) টুইট। তার মতে, ফের নেপোটিজম শুরু হচ্ছে। সুশান্তের মত এবার কার্তিককেও না আত্মহত্যা করতে বাধ্য করা হয়! কঙ্গনার এই টুইট ব্যাপক ভাইরাল হয়ে পরে ও ছবিতে কার্তিককে ফিরিয়ে নেবার দাবি উঠতে থাকে।

বিক্ষুদ্ধ নেটিজেনরা কার্তিক না থাকলে ছবি বয়কট করার কথা পর্যন্ত বলেন। ছবিতে কার্তিক আরিয়ান ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে (Janhavi Kapoor) দেখতে পাবার কথা ছিল। তবে বর্তমানে ছবিতে কার্তিকের বদলে কাকে নেওয়া হবে এই নিয়েই চলছে জল্পনা। নানান জল্পনার মাঝে একটি খবর আসছে যেটা সত্যি  হলেও হতে পারে। জানা যাচ্ছে কার্তিকের বদলে ‘দোস্তানা ২’তে নাকি দেখা যেতে পারে অক্ষয় কুমারকে (Akshay Kumar)।

Kartik Aaryan Akshay Kumar

গতকালই একটি সংবাদ মাধ্যমে এই খবর প্রকাশিত হয়। তবে ধর্মা প্রোডাকশনের তরফে কোনো অফিসিয়ান অ্যানাউন্সমেন্ট করা হয়নি। তাই এই মুহূর্তে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। তবে এটুকু বলা যেতে পারে যে অক্ষয় কুমারকে যদি দেখা যায় তাহলে ছবির গল্পে কিছুটা বদল আনতে হতে পারে।