গসিপবিনোদনসিনেমা

বলিউডে জায়গা পাকা হতেই কোটিপতি! কার্তিক আরিয়ানের সম্পত্তির পরিমাণ জানলে আঁতকে উঠবেন

বলিউড ‘হার্টথ্রব’ কার্তিক আরিয়ান (Kartik Aariyan) । যাঁর নাম শোনা মাত্রই হৃদস্পন্দন বেড়ে যায় অসংখ্য তরুণীদের। সোশ্যাল মিডিয়ায় তাঁর একটা পোস্টেই মুহূর্তের মধ্যে বয়ে যায় লাইক কমেন্টের বন্যা। তবে ভক্তরা একা নন। তাঁরা তাঁকে যতটা ভালোবাসা দিয়েছেন সুযোগ পেলে নিজের ঝুলিও উপুর করে দিয়েছেন অভিনেতা। তাই ভক্তদের কাছে আসাধারন হয়ে অত্যন্ত সাধারণ একজন মানুষ কার্তিক আরিয়ান।

কোনো রকম ফিল্মি ব্যাকগ্রাউন্ড ছাড়াই বলিউডে একটু একটু করেই নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। দিনে দিনে তরতরিয়ে বাড়ছে তাঁর কেরিয়ার গ্রাফ। খুব অল্প সময়ের মধ্যেই বিপুল জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেতা। কিন্তু এত সাফল্যেও মাথা ঘুরে যায়নি তাঁর। অত্যন্ত তেমনটাই মনে করেন কার্তিক অনুগামীরা। তাঁদের কথায় এতবড় সেলিব্রেটি হয়েও একেবারে মানুষ কার্তিক। অ্যাটিটিউডের লেশমাত্র নেই তাঁর মধ্যে।

তবে একথা ঠিক সাফল্য যেমন এসেছে সেই সাথে সঙ্গে করে নিয়ে এসেছে বিতর্ক। কখনও বিভিন্ন নায়িকাদের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে, আবার কখনও নাম করা প্রোডাকশন হাউজের ছবি থেকে বাদ পড়ায় বিতর্ক হয়েছে। তবে শত বিতর্কের মুখে পড়েও কীভাবে মাথা ঠান্ডা রাখতে হয় সে কৌশল আগেই রপ্ত করে নিয়েছিলেন অভিনেতা। তাই প্রতিবার শত বিতর্কের মুখে পড়েও তাঁর বিরাট ফ্যানবেসে ফাটল ধরেনি একটুও।

ভক্তরা তো বটেই এছাড়াও কার্তিকের রয়েছে চোখ ধাঁধানো আর্থিক সম্পত্তি। শুধুমাত্র ভারসোভাতেই তাঁর নতুন বাড়ির দাম ১.৫ কোটি! এছাড়া নানা রকমের গাড়ি কেনার শখ রয়েছে অভিনেতার । তাঁর কাছে একটি রয়্যাল এনফিল্ড বাইক, বিএমডব্লিউ ৫ সিরিজের গাড়ি এবং একটি মিনি কুপার রয়েছে।এছাড়াও সম্প্রতি এই তালিকায় যুক্ত হয়েছে ৩ কোটি টাকা দিয়ে কেনা তাঁর সখের ল্যাম্বরগিনি উরুসও । বর্তমানে কার্তিকের মোট সম্পত্তির পরিমাণ নয় নয় করে ৩৬ কোটি টাকা।

মধ্যপ্রদেশের গোয়ালিয়র শহরে বেড়ে ওঠা কার্তিকের। তাঁর প্রকৃত নাম কার্তিক তিওয়ারি। তাঁর বাবা-মা দু’জনেই ডাক্তার। ইন্ড্রাস্ট্রিতে কোনো তথাকথিত ‘গড ফাদার’ ছাড়াই নিজের জায়গা পাকা করেছেন অভিনেতা । নামি-দামী ব্র্যান্ডের বিজ্ঞাপন, থেকে শুরু করে একের পর এক ছবি সবটাই নিজের দক্ষতায় অর্জন করেছেন তিনি। বর্তমানে কার্তিকের হাতে এখন রয়েছে ‘ধমাকা’ ,এবং ‘ভুল ভুলাইয়া ২’ এছাড়াও হনসল মেহতার আগামী ছবিতেও থাকছেন তিনি।

Related Articles

Back to top button