বিনোদনসিনেমা

‘ভুল ভুলাইয়া ২’-এর বিরাট সাফল্যের মাঝেই বিপদে পড়লেন কার্তিক আরিয়ান! নিজেই জানালেন সত্যিটা

‘ভুল ভুলাইয়া ২’ (Bhoolbhulaiya 2) মুক্তির পর থেকেই কার্যত সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন বলিউডের চকলেট বয় কার্তিক আরিয়ান (Kartick Aaryan)। মুক্তির প্রথম দিন থেকেই বলিউডের হারানো গৌরব ফিরিয়ে এনেছেন পর্দার রুহ বাবা। কারণ ওপেনিং ডেতেই রেকর্ড আয় করে ফেলেছে এই সিনেমা। তাই মুক্তির পর থেকেই বক্স অফিসে কার্যত ঝড় তুলেছে কার্তিক আরিয়ানের এই সিকুয়েল সিনেমা।

সিনেমা মুক্তির আগে তো বটেই মুক্তির পরেও একফোঁটা বিশ্রাম নেন নি সুপারস্টার কার্তিক আরিয়ান। সিনেমার প্রচারে দেশজুড়ে নানান শহরে ছুটেছেন তিনি। তেমনি কিছুদিন আগেই ‘আমি যে তোমার’ (Ami Je Tomar) গানের নতুন ‘তাণ্ডব’ সংস্করণ প্রকাশ উপলক্ষে কলকাতায় এসেছিলেন পর্দার ‘রুহ বাবা’।

উল্লেখ্য মুক্তির প্রথম সপ্তাহেই হাসতে হাসতে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে কার্তিকের ভুলভুলাইয়া ২। ইতিমধ্যে কার্তিকের এই নতুন ছবির হাত ধরেই লক্ষ্মী লাভ করেছে বলিউড। ১০ দিনেই ছাপিয়ে গিয়েছে চলতি বছরের বাকি সব হিন্দি ছবিকে। এরই মধ্যে বলিউডে নতুন করে থাবা বসিয়েছে করোনা।


‘ভুল ভুলাইয়া ২’-এর সাফল্যের স্বাদ সবে মাত্র নিতে শুরু করেছিলেন কার্তিক। এরই মধ্যে আজ অর্থাৎ শনিবার সোশ্যাল মিডিয়ায় নিজের হাতজোড় করা একটি ছবি দিয়ে ভক্তদের নতুন খবর দিলেন পর্দার ‘রুহ বাবা’। ছবির ক্যাপশনে কার্তিক লিখেছেন ‘সবকিছু এতটাই পজিটিভ চলছিল যে করোনাও আর থাকতে পারল না।’

কার্তিকের করোনা পজিটিভ (Covid Positive) হওয়ার এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েন কার্তিক ভক্তরা। সকলেই প্রার্থনা করছেন প্রিয় অভিনেতা যেন খুব তাড়াতাড়ি সেরে ওঠেন। তাই কেউ লিখেছেন ‘কোনও চিন্তা নেই, দ্রুত সেরে উঠবেন।’ আবার একজন লিখেছেন, ‘করোনাও আপনার ফ্যান!’ প্রসঙ্গত এই নিয়ে চলতি বছরে দু’দুবার করোনা পজিটিভ হলেন কার্তিক।

Related Articles

Back to top button