কার্তিককে ছবি থেকে সরিয়ে চিরকালের ব্যান! সুশান্তের মতোই আচরণ করা হচ্ছে বললেন ক্ষুদ্ধ নেটিজেনরা


বলিউডের চকলেট বয় হিরোর কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। সম্প্রতি সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন অভিনেতা। নেপথ্যে দোস্তানা ২ ছবি থেকে তার বাদ যাওয়া। ‘প্যার কা পাঞ্চ নামা’ ছবিতে কার্তিকের কিছু ডায়লগ দর্শকদের মুগ্ধ করেছিল। সেই থেকেই ধীরে ধীরে অভিনেতার জনপ্রিয়তার গ্রাফ উর্ধমুখী। ‘সোনু কি টিটু কি সুইটি’, ‘পতি পত্নী ওর ওহ’ এরকম একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। তাই বলিউডের অভিনেতাদের ভিড়ে কার্তিক আরিয়ান এখন বেশ জনপ্রিয়।

গতকাল সোশ্যাল মিডিয়াতে থেকে শুরু করে সংবাদমাধ্যমে শিরোনামে উঠে এসেছিলেন কার্তিক। যার কারণ করণ জোহরের ধর্মা প্রোডাকশন (Dharma Production) এর ছবি ‘দোস্তানা ২ (Dostana 2)’ থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে কার্তিককে। শুধু তাই নয়, সারাজীবনের জন্য অভিনেতাকে বয়কট করার সিদ্ধান্ত পর্যন্ত দিয়েছে ধর্মা প্রোডাকশন। আর এর পর থেকেই সোশ্যাল মিডিয়াতে ফের ভাইরাল হয়ে পড়েছে নেপোটিজম প্রসঙ্গ।

কার্তিকের ছবি থেকে বাদ পড়ার খবর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। এরপর থেকেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাথে তোলনা করা হয়েছে কার্তিক আরিয়ানের পরিস্থিতিকে। নেটিজেনদের মতে সুশান্তকে বলিউড ইন্ডাস্ট্রির ভেতরের লোকেরা ধীরে ধীরে অবসাদগ্রস্ত করেছিলেন। এবার কার্তিকের ক্ষেত্রেও সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটতে চলেছে।

সোশ্যাল মিডিয়াতে দোস্তানা ২ থেকে কার্তিকের বাদ যাওয়ার খবর প্রকাশ্যে আসার পর ধর্মা প্রোডাক্শনের অফিসিয়াল টুইটার পেজে মন্তব্য করা যাচ্ছে না। তবে ফেসবুকে তাদের অফিসিয়াল পেজে ক্ষুদ্ধ নেটিজেনরা নিজেদের রাগ উগরে দিয়েছেন। এক নেটিজেনদের মতে সুশান্তের ব্যাপারটা একটু আলাদা ছিল তার ডিপ্রেশনের কথা কেউ জানতো না। কিন্তু কার্তিককের ক্ষেত্রে সেটা আবার হতে দিতে চাইনা। আমরা চাইনা কার্তিক দ্বিতীয় সুশান্ত হয়ে উঠুক।

এরপর দোস্তানা ২ সহ ধর্মা প্রোডাকশনের আসন্ন সমস্ত ছবি বয়কটের দাবি তোলেন নেটিজেনরা। এক নেটিজেনের মতে, কার্তিকের বদলে ফের কোনো এক তারকা সন্তানকে সুযোগ দেওয়া হবে এই ছবিতে। তাই একেবারে বয়কট করা উচিত এই ছবিকে।