বিনোদনসিনেমা

বক্স অফিসে খিলাড়ী অক্ষয়কে টাইট দিল কার্তিকের ছবি ভুলভুলাইয়া! লজ্জাজনক আয় পৃথ্বিরাজের

গত কয়েকদিন যাবৎ দক্ষিণের ছবির দাপট যে হারে বেড়েছিল ,দর্শকরা কার্যত তাকিয়ে ছিলেন বলিউডের সুপারস্টারদের দিকে। কিন্তু দর্শকদের আশা পূরণ করতে পারলেন না খিলাড়ী অক্ষয় কুমার (Akshay Kumar)। গত শুক্রবারেই মুক্তি পেয়েছে অক্ষয়কুমার অভিনীত বহু প্রতিক্ষীত সিনেমা সম্রাট পৃথ্বীরাজ চৌহান। যশ রাজ (Yash Raj) ব্যানারের সবচেয়ে ব্যয়বহুল এই সিনেমা নিয়ে বিরাট প্রত্যাশা ছিল দর্শকমহলে।

রাজপুত সম্রাট পৃথ্বীরাজ চৌহানের (Prithvi Raj Chauhan) বীরগাথার ওপর তৈরি ঐতিহাসিক পিরিয়ড ড্রামাতে অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে অভিনয় করে বলিউডে ডেবিউ করেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষি চিল্লার (Manushi Chillar)। মুক্তির পর থেকেই যশরাজ ব্যানারের প্রযোজনায় তৈরি এই সিনেমা ঘিরে দর্শকমহলে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। মুক্তির তিন দিন শেষে বক্স অফিসে ৫০ কোটির গন্ডিও টপকাতে পারেনি অক্ষয়ের ছবি পৃথ্বীরাজ।

এদিকে সুপারস্টারেরা যখন দর্শকদের খুশি করতে ব্যর্থ তখন বলিউডের মান রাখলেন উঠতি অভিনেতা কার্তিক আরিয়ান। দর্শকদের দীর্ঘ ১৫ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে গত ২০ মে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান (Kartick Aaryan) অভিনীত সিক্যুয়েল ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2)। মুক্তির প্রথম দিনেই বলিউডের হারানো গৌরব ফিরিয়ে এনেছিলেন অভিনেতা। কারণ ওপেনিং ডে তেই রেকর্ড আয় করেছিল সিনেমা টি। তাই মুক্তির পর থেকেই বক্স অফিসে কার্যত ঝড় তুলেছে ‘রুহ বাবার’ অভিনয়। এই ছবির প্রথম ভাগে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার।

কার্তিকের ছবি ‘ভুল ভুলাইয়া 2’ গত সপ্তাহে সোমবার ৫.৫৫ কোটি , মঙ্গলবার ৪.৮৫ কোটি এবং বুধবার ৪.৪৫ কোটি রুপি আয় করেছে। ছবিটি বৃহস্পতিবার ৪.২১ কোটি , শুক্রবার ২.৮১ কোটি এবং শনিবার ৪.৫৫ কোটি আয় করেছে। যে প্রথম সপ্তাহান্তে (শুক্র থেকে বৃহস্পতিবার) ছবির মোট আয় ছিল ৯২.০৫ কোটি। এবং ছবিটি ৯দিনে ১০০কোটি টাকার ক্লাবে যোগ দিয়েছে। দ্বিতীয় সপ্তাহান্তে ৪৯.৭ কোটি টাকা আয় করেছে। অর্থাৎ, মুক্তির পর থেকে আজ অবধি মোট ১৫৪.৬১ কোটি টাকা  আয় করেছে ভুলভুলাইয়া ২।  বলাই বাহুল্য বলিউডের অক্ষয় কুমারকেও রীতিমতো টেক্কা দিয়েছেন কার্তিক ।

Related Articles

Back to top button