কাজ পান না ছবিতে! তবুও করিশ্মা কাপুরের বিলাসবহুল জীবনের কথা শুনলে চোখ কপালে উঠতে বাধ্য


বলিউডের অভিনেত্রী করিশ্মা কাপুর (Karishma Kapoor)। নব্বইয়ের দশকে বলিউডে প্রথম পা রেখেছিলেন অভিনেত্রী। বলিউডের ছবিতে অভিনেত্রীকে এখন খুব কমই দেখা যায়। শেষ তাকে দেখা গিয়েছে ‘মেন্টালহুড’ নামক একটি ওয়েব সিরিজে। দীর্ঘ কয়েক বছর অভিনেত্রীকে রূপোলী পর্দায় দেখা যায়না বললেই চলে। কোনো মতে অস্তিত্ব টিকিয়ে রেখেছেন তিনি।

বলিউড চুমু দৃশ্য Bollywood Kissing Scene

অবশ্য এখন তার জনপ্রিয়তায় ভাটা পড়লেও এককালে বলিপাড়া দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী। তের বছর বয়সে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে করিশ্মার। প্রেম কয়েদি দিয়ে শুরু তার অভিনয়। এরপর আনাড়ি, রাজা বাবু, কুলি নং ওয়ান, দিল তো পাগল হ্যাঁ -এর মত একের পর এক সুপার ডুপার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী।

এদিকে করিশ্মার ব্যক্তিগত জীবনেও রয়েছে অসংখ্য টানাপোড়েন। ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরের (Sanjay Kapoor) সাথে বিয়ে করেছিলেন। যদিও ২০১৬তে বিয়ে ভেঙে গিয়েছিল, বিয়ে ভাঙার সময় কারিশ্মার ২টি সন্তান ছিল।

অভিনেত্রী তার স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন বারংবার। করিশ্মা আরো বলেন প্রথমবার তিনি যখন গর্ভবতী হন তখন তাকে সবথেকে বেশি নির্যাতনের শিকার হতে হয়েছিল। সঞ্জয় করিশ্মাকে বিয়ে করার পরেও প্রথম স্ত্রীর সাথে সম্পর্ক রাখতেন। গর্ভাবস্থায় থাকাকালীন করিশ্মার শাশুড়ি তাকে একটি পোশাক দিয়েছিলেন পরার জন্য, যেটা অভিনেত্রী পরতে পারেননি। যার ফলে অভিনেত্রীকে শারীরিক নির্যাতন থেকে শুরু করে গালে চড় পর্যন্ত মারা হয়েছিল।এরপর পাকাপাকি ভাবেই বিবাহ বিচ্ছেদ হয় তার। এবং তারপর আর দ্বিতীয় বার বিয়ের কথা ভাবেননি বলিউডের সুন্দরী অভিনেত্রী।

এখন দুই সন্তানকে নিয়ে বেশ জমিয়েই রয়েছেন করিশ্মা। জানা যায়, ডিভোর্স এর পর দুই সন্তান সহ তার ভরনপোষণ বাবদ সঞ্জয়ের কাছ থেকে ১৪ কোটি টাকা নেন করিশ্মা কাপুর। নিজের জন্য ১০লাখ করে। এছাড়াও মডেলিং শো করেন এবং কিছু বিজ্ঞাপনে তাকে দেখা যায়। এই সব মিলিয়ে তার হতে ভালো অঙ্ক আসে। এছাড়া কাপুর পরিবারের সব সম্পত্তি তো করিনা আর করিশ্মারই তাই সিনেমা না পেলেও তার উপার্জনে এমনিই চলে যায় ভালোমতো চলে যায় তার।


Like it? Share with your friends!

663
663 points