গসিপবিনোদন

এই ছবির শ্যুটিং-এর সময় একে অপরের সাথে কথা বলতেন না করিশ্মা কাপুর-রবীনা ট্যান্ডন

‘আন্দাজ আপনা আপনা’ (Andaz apna apna) ছবিটি বলিউডে সেই সময় বিপুল সারা ফেলেছিল। এই ছবিতে আমির খান ছাড়াও সলমান খান, রবীণা ট্যান্ডন, করিশ্মা কাপুর, পরেশ রাওয়াল ও শক্তি কাপুরের মত বলিতারকারা মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। দীর্ঘ তিন বছর ধরে এই ছবির শ্যুটিং হয়েছিল।

এটি আদ্যপ্রান্ত একটি কমেডি ছবি। এই ছবি দেখে দর্শকরা তাদের হাসি থামাতে পারেনি। কিন্তু এই ছবির শ্যুটিং ঘিরে রয়েছে অদ্ভুত এক গল্প যা জানলে আপনি অবাক হবেন। এই ছবিতে কাজ করার সময় তারকারা নিজেদের মধ্যে কথা পর্যন্ত বলেননি। রবীণা ট্যান্ডন একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “এই ছবি শ্যুটিং-এর সময় শুধু আমির সলমন নয়, করিশ্মা রবীণাও কথা বলতেন না”। এখন আশ্চর্যের বিষয় এই যে ছবিতে প্রত্যেকের মধ্যে রসায়ন দেখে ভাবাই যায়না যে তারা নিজেদের মধ্যে কথা বলতেন না।

আর এই অদ্ভুত পরিস্থিতিতে এত সুন্দর একটা ছবি তৈরি করা পরিচালকদের কাছে ছিল মস্ত বড় চ্যালেঞ্জ। ছবিটি সম্পর্কিত একটি খুব আকর্ষণীয় উপাখ্যান ভাগ করে নিয়ে রবীণা বলেছিলেন, একটি দৃশ্যের সময় করিশ্মা এবং রবিনাকে গাছের সঙ্গে বেঁধে রাখতে বাধ্য হয় পরিচালক। এই দৃশ্যটি শেষ হয়ে গেলেও তাদের খোলার পরিবর্তে পরিচালক বলেছিলেন যে ” তোমাদের তখনই খোলা হবে যখন দুজন দুজনের সঙ্গে কথা বলবে”। ইতিমধ্যেই আন্দাজ আপনা আপনা ছবিটি বলিউডে ২৫ বছর কাটিয়ে ফেলল।

Related Articles

Back to top button