গসিপবিনোদনসিনেমা

করিশ্মা কাপুরকে জ্বালানোর কোনো সুযোগ হাতছাড়া করেন না তার সতীন! রইল আসল ঘটনা

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাতনামা অভিনেত্রী হলেন করিশ্মা কাপুর (Karishma Kapoor)। নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেত্রী একসময় একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়ে মন জয় করেছেন দর্শকদের। কিন্তু পরবর্তীতে বিয়ের পর থেকে অভিনয় ছেড়ে সংসারি হয়ে উঠেছিলেন অভিনেত্রী। কিন্তু যে বিয়ের জন্য করিশ্মা নিজের অভিনয় কেরিয়ার পর্যন্ত বিসর্জন দিয়েছিলেন সেই বিয়েটাই টেকেনি।

প্রসঙ্গত ২০০৩ সালে করিশ্মা বিখ্যাত ব্যাবসায়ী সঞ্জয় কাপুরের (Sanjay Kapoor) সাথে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের ১৩ বছর ২০১৬ সালে বছর তাদের ডিভোর্স হয়ে যায়। প্রসঙ্গত সঞ্জয় এবং করিশ্মার দুই সন্তান। তাদের মধ্যে একজন মেয়ে সামায়রা এবং অপরজন ছেলে কিয়ান রাজ। কিন্তু বিচ্ছেদের পর দুই ছেলে মেয়ে করিশ্মার কাছেই থাকেন। তবে মাঝে মধ্যে বিভিন্ন অনুষ্ঠানে বাচ্চারা তাদের বাবার সাথে সময় কাটায়।

প্রসঙ্গত আজ অনেক বছর হল করিশ্মার প্রথম বিয়ে ভেঙে গিয়েছে। এখন তারা দুজনেই নিজেদের জীবনে অনেকটা পথ পেরিয়ে এসেছেন। এরইমধ্যে কিছুদিন আগেই শোনা গিয়েছিল দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন করিশ্মা। জানা যায় মুম্বাইয়ের বিখ্যাত ব্যাবসায়ী সন্দীপ তোষনীবালের সাথে ডেট করছেন করিশ্মা। দুজনকে একসাথে বহুবার দেখা গেলেও,বিয়ে নিয়ে এখনও পর্যন্ত কেউই অফিশিয়াল স্টেটমেন্ট দেননি।

অন্যদিকে করিশ্মার প্রথম স্বামী সঞ্জয়ও এতদিনে দ্বিতীয় বিয়ে করে ফেলেছেন। তার দ্বিতীয় স্ত্রীর নাম প্রিয়া সচদেব (Priya Sachdev)। তাদের দুজনেরও একটি ছেলে আছে। কিন্তু মাঝে মধ্যেই করিশ্মার ছেলে মেয়রা বাবার সাথে ছুটি কাটাতে যান। আর সেই সুযোগ নিয়েই করিশ্মার দুই ছেলে মেয়ের সাথে ছবি তুলে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন প্রিয়া।

এইভাবে করিশ্মাকে জ্বালানোর কোনো সুযোগ হাতছাড়া করেন না তার সতীন প্রিয়া। প্রসঙ্গত মাঝে মধ্যেই দেখা যায় করিশ্মার ছেলে কিয়ান (Kiaan) এবং সামায়রা (Samaira) জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় তাদের সাথে ছবি দিয়ে মিষ্টি শুভেচ্ছা জানান প্রিয়া। তবে করিশ্মা কিন্তু তার প্রাক্তন স্বামীর বর্তমান স্ত্রীর এমন আচরণ নিয়ে কোনো মাথাব্যথা নেই।

Related Articles

Back to top button