বিনোদনভাইরালভিডিও

বোনের জায়গা নিয়ে নিল দিদি! করিনা নয় ‘জব উই মেট ২’ তে অভিনয় করবেন করিশ্মা কাপুর

কারিনা কাপুরের ছবি ‘জাব উই মেট’ অভিনেত্রীর জীবনের মাইলফলক হিসেবে প্রমাণিত। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে যে ‘জাব উই মেট’ -এর দ্বিতীয় অংশ তৈরি হচ্ছে এবং এই ছবিতে কারিনার বোন কারিশমা কাপুরকে এই ছবিতে দেখা এবং তিনি নিজেই এই তথ্য দিয়েছেন।

কারিশমা কাপুর ৯০ এর দশকের এমন একটি নাম যা সবার মুখে মুখে ঘুরত। মানুষ তার সৌন্দর্য এবং অভিনয়ের জন্য কারিশমা কাপুরের চলচ্চিত্রের প্রশংসা করতে ক্লান্ত হয় নি, মানুষ এখনও তার চলচ্চিত্রের বিখ্যাত গানে নাচতে থাকে। যদিও কারিশমা আজকাল চলচ্চিত্রের লাইমলাইট থেকে দূরে, জনপ্রিয়তার দিক থেকে কারিশমা আজকের যেকোন অভিনেত্রীর চেয়ে কম নন। এই কারণেই সোশ্যাল মিডিয়ায় কারিশমা কাপুরের ভক্তের সংখ্যা ক্রমাগত বাড়ছে। কারিশ্মাকে হয়তো চলচ্চিত্রে দেখা যাবে না কিন্তু তিনি টিভি শো এবং অন্যান্য প্রকল্পে খুব ব্যস্ত থাকেন। কারিশমা তার ছবি এবং ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করে। তার একটি নতুন ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে।

কারিশমা কাপুর তার অফিসিয়াল ইন্সটা অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করেছেন। এই ভিডিওতে কারিশমা কাপুর ছাড়া আর কারও কণ্ঠ শোনা যাচ্ছে না। ভিডিওটি শ্যুট করা হয়েছে যাতে কারিশমা ড্রেসিং টেবিলের সামনে বসে আছেন এবং ফোনে কথা বলার সময় আয়নার দিকে তাকিয়ে আছেন। এই ভিডিওতে, কারিশ্মাকে বেবো অর্থাৎ তার বোন কারিনা কাপুরের সাথে ফোনে কথা বলতে দেখা যায়।

 

ভিডিওতে দেখা যায়, কারিশমা কাপুর ‘জাব উই মেট’ ছবির ট্রেন উঠাচ্ছেন। কারিশমা কাপুরকে সাদা লম্বা টি-শার্ট এবং সাদা রঙের সালোয়ার পরতে দেখা যায়। ফোনে, কারিশমা বেবোকে বলতে শোনা যায় যে, ‘তুমি বিশ্বাস করবে না, আমি জাব উই মেট পুফ করতে যাচ্ছি, ডানজোর জন্য একটি বিজ্ঞাপন দিচ্ছি, আমিও এর আগে কখনও এরকম শুনিনি। এর বাইরে, তাকে ফোনে বলতেও শোনা যায় যে আজকাল 90 এর দশক এতটাই পিছিয়ে গেছে যে আমি বর্তমানটি মিস করতে শুরু করেছি। যত তাড়াতাড়ি কারিশমা তার কথা শেষ করেন, তার পরে ভিডিওতে, তিনি রাগ করে ফিরে তাকান এবং বলেন, ‘আপনি কি এটি রেকর্ড করছেন এবং তারপর ক্যামেরা বন্ধ’?

Related Articles

Back to top button