বিনোদনভাইরালভিডিওসিনেমা

হুবহু একই সাজ আর ডায়লগ! নতুন বিজ্ঞাপনে পুরনো নস্টালজিয়া ফেরালেন করিশ্মা,রইল ভাইরাল ভিডিও

নব্বইয়ের দশকের ছেলেমেয়ে মানেই মনের মধ্যে ভীড় করে আসা একরাশ নস্টালজিয়া। আসলে এটা এমন একটা জেনারেশন যারা যুগের সাথে তাল মিলিয়ে বদলাতে দেখেছে না জানি কত কি। তাই আগেকার দিনের চিঠি চাপাঠি হোক, কিংবা ল্যান্ড লাইন অথবা পুরনো টিভি কোনও কিছুই অদেখা নেই তাদের। আবার সেই আজকের দিনের টেকস্যাভি স্মার্ট ফোন হোক কিংবা ভার্চুয়াল দুনিয়া সবকিছুতেই সমান তালে সাবলীল সক্কলে।

তাই একথা বললে অত্যুক্তি হবে না আমরা নব্বইয়ের দশকের ছেলেমেয়েরা এসব দিক দিয়ে সত্যিই ভীষণ ‘লাকি’। আর নব্বইয়ের দশক মানেই বিনোদনের একমাত্র মাধ্যম টিভি। আর তখনকার দিনে টিভিতে এত চ্যানেলের ছড়াছড়ি ছিল না। তাই আট থেকে আশি টিভি খুললে সকলেই দূরদর্শনের পর্দায় দেখতে বসে যেতেন কালজয়ী মেগা সিরিয়াল রামায়ণ। সেসময় এই সিরিয়ালে দেবী সীতার চরিত্রে অভিনয় করে ছিলেন দীপিকা চিখলিয়া (Deepika Chikhlia)।

সেসময় তার অভিনয় দর্শক মহলে একটাই জনপ্রিয়তা পেয়েছিল যে দর্শকদের একটা বড় অংশই বাস্তবের সীতা ভাবতে শুরু করেছিলেন। সেসময় দারুন জনপ্রিয়তা পেয়েছিল এই পর্দার সীতা অভিনীত নিরমা সাবানের একটি বিজ্ঞাপন। সেখানে প্রথমেই দেখা যায় একটি সাদা অ্যাম্বাসাডর গাড়ি থেকে ধবধবে সাদা শাড়ি, আর মুখে একগাল হাসি নিয়ে নামছেন সীতা অভিনেত্রী দীপিকা।

 

এরপর তিনি দোকানে ঢুকতেই দোকানদার বলেছেন , ‘আসুন আসুন দীপিকাজি। আপনার সব জিনিস তৈরি।’ তখন সেই সব জিনিসের মধ্যে থেকে একটি সাবান নামিয়ে রেখে ওই নিরমা সাবান চাইছেন দীপিকা। দোকানদার কারণ জিজ্ঞেস করায় তিনি বলছেন, ‘একই রকম শুভ্রতা আর সুগন্ধ যদি কম দামে পাই, তাহলে কেন নেব না?’

এবার নব্বইয়ের দশকের এই বিখ্যাত বিজ্ঞাপনের অনুকরণে বিজ্ঞাপন করে পুরনো নস্টালজিয়া ফিরিয়ে দিয়েছেন বলি অভিনেত্রী করিশ্মা কাপুর (Karishma Kapoor)। তবে তিনি অবশ্য কোনও কাপড় কাচা সাবানের বিজ্ঞাপন করেননি। তার এই বিজ্ঞাপনটি তৈরি হয়েছে ক্রেডিটকার্ড মেনেজমেন্ট ক্রেডের (CRED) জন্য। ১৯৮৯ সালে নিরমা ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনের সিকোয়েন্স থেকে স্ক্রিপ্ট সবটাই অনুকরণ করেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার এই ৩০ সেকেন্ডের বিজ্ঞাপনটি ব্যাপক ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button