বিনোদন

প্রথম বর ‘শুতে’ বলেছিলেন বন্ধুদের সাথে! তিক্ততা কাটিয়ে দ্বিতীয় বার বিয়ে করতে চলেছেন করিশ্মা

কাপুর পরিবারের কন্যা বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুর (Karishma kapoor) এখন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও, আজও করিশ্মা তার ভক্তদের হৃদয়ে রাজত্ব করেন। নব্বইয়ের দশকে নিজস্ব স্টাইল এবং দক্ষ অভিনয়ের জোরে বলিউডকে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। করিশ্মা ১৯৯১ সালে নিজের কেরিয়ার শুরু করেন। ‘প্রেম কায়দি’ ছবিতে তার সঙ্গে দেখা গিয়েছিল হরিশ কুমার, রমা বিজ এবং পরেশ রাওয়ালকে।

করিশ্মা কাপুর তার পেশাদার জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও শিরোনামে ছিলেন। চলচ্চিত্রে কাজ করার সময় বলিউডের অনেক অভিনেতার সঙ্গেই করিশ্মার নাম যুক্ত ছিল।

অভিনেত্রী ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরের (Sanjay Kapoor) সাথে বিয়ে করেছিলেন। যদিও ২০১৬তে বিয়ে ভেঙে গিয়েছিল, বিয়ে ভাঙার সময় কারিশ্মার ২টি সন্তান ছিল। বিবাহ বিচ্ছেদের সময় কারিশ্মা কাপুর সঞ্জয় কাপুরের বিরুদ্ধে তাকে মারধর ও অত্যাচার করার অভিযোগ এনেছিলেন। পাশাপাশি, আরও একটি বিস্ফোরক অভিযোগ এনেছিলেন অভিনেত্রী, তিনি জানান হানিমুনে গিয়েই তার স্বামী তার বন্ধুদের সঙ্গে শোয়ার প্রস্তাব দিয়েছিলেন।

এরপর অশান্তি আরও তীব্র হয়৷ অনেকদিনই হল সেই অভিশপ্ত বিয়ে থেকে বেরিয়ে এসেছেন করিশ্মা কাপুর। তিনি কাপুর পরিবারের মেয়ে, আজও তার জন্য পাগল কত শত পুরুষ। আবারও অভিনয় জগতে ধীরে ধীরে কামব্যাক করছেন অভিনেত্রী। সম্প্রতি কাপুর পরিবারের ছেলে রণবীরও সাতপাক ঘুরে নিয়েছেন। তারপর থেকেই জল্পনা শোনা যাচ্ছে, করিশ্মাও নাকি দ্বিতীয় বিয়ে করতে চলেছেন৷

এই প্রসঙ্গে কোনোওরকম রাখঢাক না রেখেই করিশ্মা জানিয়েছেন, এখনও কিছুই স্থির করেননি তিনি। যা হবে দেখা যাবে। তার এই কথার পরেই আশা দেখছেন অনুরাগীরা। আপাতত এখন সময়ের অপেক্ষা করাই শ্রেয়।

Related Articles

Back to top button