বিনোদন

মেকাপের বিন্দুমাত্র নেই, সাধারণ পোশাকে কলকাতার রাস্তায় করিশ্মা কাপুর! কি কাজে এসেছেন জানেন?

কলকাতার ভোজন রসিক তথা চাইনিজ প্রেমী বাঙালিদের খুব পছন্দের একটা ডেস্টিনেশন হল চায়না টাউন। এই এলাকার অলিতে গলিতে ভীড় জমে বিখ্যাত চাইনিজ খাবারের স্বাদ নিতে, কিন্তু বুধবার চায়না টাউন সরগরম অন্য কারণে। চিনা কালি মন্দিরের সামনে লোকে লোকারণ্য, তিল ধারণের জায়গা নেই। কানাঘুঁষো শোনা যাচ্ছে, শ্যুটিং চলছে। আর সেই শ্যুটিং করতে তিলোত্তমায় হাজির হয়েছেন স্বয়ং করিশ্মা কাপুর (Karishma Kapoor)।

নায়িকাকে একঝলক দেখবে বলে সকলে একেবারে মুখিয়ে রয়েছে। চিত্র সাংবাদিকদের, প্রোডাকশন হাউজের তরফ থেকে কঠোর ভাবে জানানো হল যেন কোনোও ছবি না তোলা হয়৷ কে শোনে কার কথা, সকলেই এক্কেবারে ক্যামেরা হাতে রেডি। অবশেষে লাঞ্চ ব্রেকের পর দেখা মিলল অভিনেত্রীর।

অভিনয় দেও-র (Abhinay Deo) নতুন ওয়েব সিরিজ ব্রাউন’-এ তাঁর চরিত্র একজন গোয়েন্দার পরনে তার শার্ট আর জিন্স, মুখে কালো মাস্ক। একদম নো মেকাপ লুকে প্রায় দৌড়ে ঢুকে গেলেন মেকাপ ভ্যানে। আসন্ন এই ওয়েব সিরিজের কিছু অংশ কলকাতাতেও শ্যুট হচ্ছে। সামনে আরও কিছু দিনও শ্যুটিং চলবে বলেই খবর৷ শোনা যাচ্ছে সিরিজে অভিনয় করতে দেখা যাবে টলিউডের খরাজ মুখোপাধ্যায়, যীশু সেনগুপ্তের মতো অভিনেতাদেরও।

প্রসঙ্গত, নব্বইয়ের দশকে নিজস্ব স্টাইল এবং দক্ষ অভিনয়ের জোরে বলিউডকে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। করিশ্মা ১৯৯১ সালে নিজের কেরিয়ার শুরু করেন। ‘প্রেম কায়দি’ ছবিতে তার সঙ্গে দেখা গিয়েছিল হরিশ কুমার, রমা বিজ এবং পরেশ রাওয়ালকে। করিশ্মা কাপুর তার পেশাদার জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও শিরোনামে ছিলেন। চলচ্চিত্রে কাজ করার সময় বলিউডের অনেক অভিনেতার সঙ্গেই করিশ্মার নাম যুক্ত ছিল। তার বিবাহিত জীবনও সুখের নয়। এই সিরিজের মাধ্যমে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন করিশ্মা।

Related Articles

Back to top button