যেকোনো সময় সন্তান প্রসব করবেন করিনা! মা ববিতাকে নিয়ে বোনকে দেখতে এলেন করিশ্মা কাপুর


তৈমুরের (Taimoor) পর নবাব পরিবারে আসতে চলেছে দ্বিতীয় অতিথি। আর সেই অভ্যাগতকে ঘিরেই বলিউডমহলে (Bollywood) জল্পনা তুঙ্গে। করিনা কাপুর খানের (Karina Kapoor Khan) পুত্রসন্তান হবে না কন্যাসন্তান, সে নিয়েও ইতিমধ্যেই সোশ্যাল মঞ্চে (Social Media) হয়ে গেছে একের পর এক পোল (Poll)। স্বাভাবিকভাবেই দ্বিতীয়বারের জন্য বাবা হওয়ার উত্তেজনায় রীতিমত উদ্বেলিত সইফ আলী খান (Saif Ali Khan)।

Kareena Kapoor Khan Babybump

করিনার অন্তঃসত্ত্বা হওয়ার ঠিক ৯ মাস অতিক্রান্ত। এহেন সময়ে পতৌদি (Pataudi) পরিবারের কনিষ্ঠতম অতিথির জন্য পথ চেয়ে সমগ্র বলিমহল। করিনার এমন অবস্থায় তাঁর পাশে রয়েছেন সকল পরিবারবর্গ। মঙ্গলবার করিনার ননদ সোহা আলী খানকে (Soha Ali Khan) সইফ-করিনার বাড়িতে প্রবেশ করতে দেখা যায়।

বলিসূত্রের খবর, বুধবার বেবোর (Bebo) নতুন বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে আসেন করিনার মা ববিতা কাপুর (Babita Kapoor) ও বোন করিশমা কাপুর (Karishma Kapoor)।

ববিতাকে দেখা যায় হলুদ ও সাদাকালো ড্রেসে, পাশাপাশি করিশমা একটি কালো পোশাক পরেছিলেন বলে জানা যাচ্ছে পাপারাৎজিদের তরফে। জানা যাচ্ছে, করিনার সাথে বেশ কিছুসময় কাটিয়ে বাড়ি ফেরেন মা ও মেয়ে। তার আগে মিডিয়ার সামনে ছবিও তোলেন ববিতা-করিশমা।

অন্যদিকে করিনা-সইফের মত পতৌদি পরিবারের অন্যান্য সদস্যরাও বেশ সক্রিয় সোশ্যাল মাধ্যমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সইফের বোন সাবা পতৌদির (Saba Pataudi) ছবি। অনেকেই আশা করছেন যে আগামীতে হয়তো রুপোলি পর্দায় নতুন মুখ হিসেবে প্রতিষ্ঠিত হতে পারেন সাবা।

 


Like it? Share with your friends!

656
1 share, 656 points