গসিপবিনোদনসিনেমা

কম যাননা করিশ্মা কাপুরও! এই ৫ অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল অভিনেত্রী

কাপুর পরিবারের কন্যা বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুর (Karishma kapoor) এখন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও, আজও করিশ্মা তার ভক্তদের হৃদয়ে রাজত্ব করেন। নব্বইয়ের দশকে নিজস্ব স্টাইল এবং দক্ষ অভিনয়ের জোরে বলিউডকে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। করিশ্মা ১৯৯১ সালে নিজের কেরিয়ার শুরু করেন। ‘প্রেম কায়দি’ ছবিতে তার সঙ্গে দেখা গিয়েছিল হরিশ কুমার, রমা বিজ এবং পরেশ রাওয়ালকে।

করিশ্মা কাপুর, যিনি বলিউডে নিজের ছাপ রেখেছেন, তিনি তার পেশাদার এবং ব্যক্তিগত জীবন নিয়েও অনেক আলোচনায় রয়েছেন। চলচ্চিত্রে কাজ করার সময় বলিউডের অনেক অভিনেতার সঙ্গে করিশ্মার নাম যুক্ত ছিল। যদিও আজ তিনি সম্পূর্ণ সিঙ্গেল তবে এক সময় এই ৫ বলি অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল অভিনেত্রীর।

অজয় দেবগন –

শুরুর দিনগুলোতে বলিউড অভিনেতা অজয় দেবগন এবং করিশ্মা কাপুরের জুটি একসময় বেশ আলোচনায় ছিল। বলা হয়ে থাকে যে জিগার ছবিতে একসঙ্গে কাজ করার সময় এই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। অনেক অনুষ্ঠানে এই দুজনকে একসঙ্গে দেখাও গিয়েছিল। এমন অবস্থায় তাদের সম্পর্কের খবর সামনে আসতে শুরু করে। যাইহোক, পরে দুজনেই একে অপরের থেকে দূরত্ব তৈরি করে।

গোবিন্দা-

বলিউডে গোবিন্দা এবং করিশ্মার জুটি সুপারহিট। দুজনেই অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এবং সব ছবিই পর্দায় হিট হয়েছিল। আজও মানুষ এই জুটির প্রশংসা করে ক্লান্ত হয় না। একটা সময় যখন তাদের চলচ্চিত্র ধারাবাহিকভাবে চলছিল, এরই মধ্যে তাদের সম্পর্কের খবরও চলতে লাগল ফিল্ম করিডরে। সম্পর্কের গুজবের মধ্যে, দুজনেই একে অপরের থেকে নিজেকে দূরে রাখা ভাল মনে করেছিলেন এবং একে অপরের থেকে দূরে চলে গিয়েছিলেন।

সালমান খান-

করিশ্মা বলিউডের দাবাং অর্থাৎ সালমান খানের সাথেও অনেক ছবিতে কাজ করেছেন। যার মধ্যে দুলহান হাম লে জায়েঙ্গে, জুডওয়া এবং হাম সাথ সাথ হ্যায় এর মতো সুপারহিট ছবি অন্তর্ভুক্ত রয়েছে। করিশ্মা কাপুরের নামও সালমান খানের সঙ্গে যুক্ত ছিল এবং আলোচনার বাজার উত্তপ্ত হতে শুরু করে। যাইহোক, দুজনেই এই বিষয়ে কখনও কিছু বলেননি।

অভিষেক বচ্চন –

বলিউডের সম্রাট অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে করিশ্মা কাপুরের সম্পর্কের খবরও প্রকাশ্যে আসে। পাঁচ বছর একসাথে থাকার পর, দুজন আলাদা হয়ে গেল এবং দুজনেই আলাদা আলাদা পথে চলে গেল।

সঞ্জয় কাপুর –

বলিউডের সব অভিনেতার সঙ্গে সম্পর্ক থাকার পর, এরপর ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কারিশমা। আসুন আমরা আপনাকে বলি যে কারিশমার বিয়ে তার সম্পর্কের আলোচনার মতো সফল ছিল না। বিয়ের মাত্র তিন বছর পর কারিশমা এবং সঞ্জয়ের বিবাহ বিচ্ছেদ হয়।

Related Articles

Back to top button