বিনোদন

শারীরিক অবস্থার অবনতি ঘটছে করিনার! বোনের সুস্থতা কামনায় অনুরাগীদের প্রার্থনা করতে বললেন করিশ্মা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান (Kareena kapoor khan) করোনা আক্রান্ত হয়েছেন। অভিনেত্রীর পাশাপাশি তার দুই সন্তান তৈমুর ও জেহের আরটি পিসিআর রিপোর্টও পজিটিভ এসেছে। এমতাবস্থায় কারিনা তার সন্তানদের নিয়ে বাড়ি থেকে বিচ্ছিন্ন থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এরই মধ্যে কারিনার অবস্থা খারাপের খবর আসছে। বেবোর একটি ছবিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে অভিনেত্রীদের বেশ অসুস্থ দেখাচ্ছে। অভিনেত্রীর অবস্থা দেখে ভক্তরা তাকে নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ক্রমাগত কারিনা এবং তার সন্তানদের জন্য প্রার্থনা করছেন।

তথ্য অনুযায়ী, কারিনা কাপুর খান বেশ হতাশ হয়ে পড়েছেন। কারণ সে কারো সাথে দেখা করতে পারছেন না। কথা বলতেও পারছে না। একই সময়ে, তিনি খুব দুর্বল বোধ করছেন। স্পষ্টতই, অভিনেত্রীর পাশাপাশি তার সন্তানরাও আক্রান্ত হয়েছেন। এটা কারিনার জন্য চিন্তার বিষয়। তবে অভিনেত্রীর এই অবস্থা তার ভক্তদের বেজায় চিন্তায় ফেলেছে।

এদিকে কারিনার দিদি অভিনেত্রী করিশমা কাপুর বেবোর ভক্তদের কাছে বিশেষ আবেদন জানিয়েছেন। তিনি বলেছেন, কারিনা খুব কঠিন সময় পার করছেন। তার আপনাদের প্রার্থনা প্রয়োজন, করিশমা আরও বলেন, কেউ বেবোর সঙ্গে দেখা করতে পারবে না। এই ক্ষেত্রে, তিনি বেশ একা অনুভব করছেন। করিশমা কারিনার ভক্তদের কাছে বেবোর দ্রুত আরোগ্য কামনা করার আবেদন জানিয়েছেন।

তথ্য অনুযায়ী, কারিনা কাপুর খান সাম্প্রতিক সময়ে অনেক পার্টিতে যোগ দিয়েছিলেন। করণ জোহারের একটি পার্টিতেও গেছিলেন তিনি। এই পার্টিতে কারিনার সঙ্গে তাঁর বন্ধু অমৃতা অরোরাও এসেছিলেন। পার্টির পর উপসর্গ দেখা দিলে দুজনেরই আরটি পিসিআর পরীক্ষা করানো হয়। যেখানে উভয়ের রিপোর্ট পজিটিভ এসেছে। এর পর নিজেকে কোয়ারেন্টাইন করে নেন বেবো। কারিনা কাপুর খান এবং তার পরিবারের সদস্যরা সংক্রামিত হওয়ার পরে, তাদের ভবনটি সিল করে দেওয়া হয়েছিল। যদিও করণ জোহরের রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু পার্টিতে যোগদানকারী আরও অনেক অভিনেত্রীকেও আক্রান্ত পাওয়া গেছে।

Related Articles

Back to top button