ব্যাটিং এ ব্যস্ত তৈমুর, আইপিএলে জায়গা হবে কিনা জানতে চাইলেন কারিনা


সাইফ পুত্র তৈমুর আলী খান জন্মের পর থেকেই কোনো সেলেব্রিটির থেকে কম না। জন্মের পরের মুহূর্ত থেকেই খবরে ছিল এই তৈমুর। যেমন তার চেহারা তেমনি মুখের হাসি ও অঙ্গভঙ্গী। জানা যায় ছোট্ট তৈমুরের আকার প্রতিও বেশ আকর্ষণ রয়েছে, যার প্রিয়জনের অনেকেই তৈমুরকে ইন হাউস পিকাসো বলেন। সাথে ঘোড়ার পিঠে চড়তেও ভালোবাসে তৈমুর।

তৈমুরের মা কারিনা কাপুর সম্প্রতি তৈমুরের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ছেড়েছেন। যেখানে ছোট্ট তৈমুরের নতুন শখ দেখা যাচ্ছে। ছবিতে তৈমুরকে ক্রিকেট ব্যাট হাতে দেখা যাচ্ছে। ছোট্ট তৈমুর তার কচি হাতেই ব্যাটটি ধরার চেষ্টা করছিল তখনই তোলা হয় ছবিটি। যেটা মা কারিনা কাপুর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিটি শেয়ার করে কারিনা লিখেছেন, “আইপিপিএলে কোনো জায়গা হবে? আমিও খেলতে পারি “।

 

https://www.instagram.com/p/CGSN7GOJvsx/

 

প্রসঙ্গত, কারিনা কাপুর বলিউডে স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন কিছুদিন আগেই, অনুপম চোপড়ার একটি ইন্টারভিউতে তিনি বলেছিলেন “আমার মনে হয় যার যেটা প্রাপ্য সে সেটা পায়। তাদের প্রত্যেকেরই গন্তব্য নিশ্চিত রয়েছে। এমন নয় যে তৈমুর একদিন দেশের বিশাল বড় সুপারস্টার হয়ে যাবে। সে তো সেটা নয়, যদিও বর্তমানে যে কোনো কারণেই হোক তৈমুরের ছবি এখন দেশের সর্বত্র চর্চিত। আমিও চাইবো সে নিজে স্বাবলম্বী হোক। তার যেটা ইচ্ছা সে নিজে যেটাতে ভালো সেটাই করুক। আমি চাই সে যেটা চাক সেটাই যেন হতে পারে। সে চিলি পাইলট হতে পারে, আবার শেফ ও হতে পারে। তবে যাই করুক না কেন সে যেন নিজের দমে নিজের একটা পরিচিতি বানায়।”


Like it? Share with your friends!

611
611 points