বাপ ব্যাটায় মিলে চাষ করছে মাঠে! সাইফ-তৈমুরের ছবি শেয়ার করলেন কারিনা কাপুর


সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খান (Kareena kapoor khan) এর বড় ছেলে তৈমুর আলি খান (Taimur ali khan)। জন্মের পর থেকেই রাতারাতি তারকা হয়ে গিয়েছে ছোট্ট তৈমুর। ইতিমধ্যেই গড়ে উঠেছে তার অসংখ্য ফ্যান ক্লাব। তার ভক্তরও অভাব নেই। প্রায়শই সংবাদের শিরোনামে উঠে আসে এই ছোট্ট খুদে। এখন থেকেই সমস্ত লাইম লাইট কেড়ে নিতে শিখে গেছে তৈমুর। বলতে গেলে বলিউডের সেলেব্রিটিদের থেকে কোনো অংশে কম যায় না তৈমুর।

মা কারিনা কাপুর মাঝে মধ্যেই ছেলের সাথে ও ছেলের নানান কীর্তির ছবি ও ভিডিও শহরে করেন। কিছুদিন আগেই একটি চমকে দেবার মত তথ্য জানিয়েছেন কারিনা কাপুর। ছোট্ট তৈমুরের নাম রয়েছে এক বিশাল সম্পত্তি। বলতে গেলে জন্মের পর থেকেই সেই বিশাল সম্পত্তির মালিক সে। ১০০০ বর্গফুটের  একটা গোটা বাগান রয়েছে তৈমুরের। যাতে ১০০টি ফলের গাছে রয়েছে। বাগানের নামও তৈমুরের নামেই,  ‘তৈমুর আলি খান পতৌদি ফরেস্ট’।

আজ ধরিত্রী দিবস (Earth Day) আর এই দিনে সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেছেন কারিনা কাপুর। ছবিতে স্বামী সাইফ আলী খান ও বড় ছেলে তৈমুরকে দেখতে পাওয়া যাচ্ছে। নিজের বাগানের মাঠে চাষের কাজে ব্যস্ত বাপ ব্যাটা। সেই সময়েই কিছু ছবি তুলে শেয়ার করেছেন কারিনা।

Kareena Kapoor son Taimur

অবশ্য আপনাদের জানিয়ে রাখি। এই ছবি যতদূর সম্ভব আজকের তোলা নয়। তার কারণ, কিছুদিন আগেই তৈমুরের নামের এই বিশাল বাগানের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। আর সেই সময়েই মাঠে বাবা সাইফের সাথে কাজ করতে দেখা গিয়েছিল ছোট্ট তৈমুরকে।

আজ ধরিত্রী দিবসে হয়তো সেই ছবিই শেয়ার করেছেন কারিনা কাপুর। ছবি শেয়ার করে সকলকে ধরিত্রী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। সাথে সকলকে আরো বেশি করে বৃক্ষরোপনের জন্য অনুরোধ জানিয়েছেন।

Kareena Kapoor son Taimur