বিনোদনভাইরালভিডিওসিনেমা

দুই ছেলের একটাও ভালো নয়! মা হয়ে জেহ তৈমুরকে ‘রাক্ষস’ বলে ক্ষোভ প্রকাশ করিনা কাপুরের

বরাবরই নিত্যনতুন ঘটনাকে কেন্দ্র করে শিরোনামে উঠে আসেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) । কখনও নিজের পেশাগত জীবন আবার কখনও ব্যাক্তিগত জীবন বরাবরই চর্চায় থাকেন দুই সন্তানের জননী করিনা। ব্যস্ত শিডিউলের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন করিনা।

নিজের দুই ছেলে তৈমুর আর জেহকে নিয়েই দিনভর মেতে থাকেন। তাদের সাথে কাটানো নানান মুহুর্তের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এবার নিজেই নিজের বাচ্চাদের রাক্ষসের সাথে তুলনা করে বসলেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ কী এমন হল যে মা হয়ে করিনা নিজের ছেলেদের রাক্ষস বলে বসলেন অভিনেত্রী। ধন্দে রয়েছেন নেটিজেনদের অনেকেই।

cropped-kareena-Kapoor-Hair-Style.jpg

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন ‘আমার বাচ্চারা এক একটি আস্ত রাক্ষস। বিশেষ করে এই তৈমুরটা’। এখানেই শেষ নয় ইন্সটাগ্রামের ওই ভিডিও তে অভিনেত্রীর আরও সংযোজন ‘তবে আজ তাঁদের দেখিয়ে দেব সত্যিকারে রাক্ষস টা ঠিক কে।’

আসলে এই ভিডিও টি যে অভিনেত্রী মজার ছলে করেছেন তা জানিয়েছেন নিজেই। সদ্য, মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি ‘হোটেল ট্রানসিলভিনিয়া’র চার নম্বর ছবি ‘হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া’। অনান্য সিনেমা প্রেমীদের মতোই করিনাও অ্যামাজন প্রাইমে মুক্তি প্রাপ্ত এই হরর-কমেডির দারুণ ফ্যান।


সেই কারণেই এদিন ইনস্টাগ্রামে হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া নামের মজার ‘ভুতুড়ে’ ফিল্টার ব্যবহার করে একটি ভিডিয়ো আপলোড করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে এই ভয়ঙ্কর ফিল্টারের কারিকুরিতে এক ভয়ঙ্কর দেখতে রাক্ষসীতে বদলে গিয়েছে করিনার মুখ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দ্রুত ভাইরাল হয়েছে বলি সুন্দরীর এই ‘ভুতুড়ে’ ভিডিয়ো।

Related Articles

Back to top button