গসিপবিনোদনসিনেমা

বলিউডে আসছে রামায়ণ, সীতার চরিত্রে কারিনা নাকি দীপিকা! জল্পনার শুরু বিটাউনে

টিভির পর্দায় সিরিয়াল হোক বা সিনেমা দীর্ঘদিন ধরে পুরাণের কাহিনী রামায়ণ (Ramayana) দেখে আসছেন দর্শকেরা। তবে সম্প্রতি জানা যাচ্ছে বলিউডেও তৈরী হতে চলেছে বিগ বাজেটের রামায়ণ। অর্থাৎ বলিউডের বর্তমান অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে এই বিগ বাজেটের রামায়ণ ছবিতে। RRR ও আদিপুরুষ (Adipurush) এর পরিচালক নীতিশ তিওয়ারি (Nitish Tiwari) এই ছবির কাজ শুরু করতে চলেছেন বলেই জানা যাচ্ছে।

ছবির ঘোষণা হতেই বিটাউনে নানান জল্পনার শুরু হয়েছে। কারণ এমন একটি ছবিতে রামায়ণের চরিত্রগুলিতে কাদের দেখা যাবে সেই নিয়ে যথেষ্ট আগ্রহ রয়েছে সকলের মধ্যেই। তাই ছবির কাস্ট সম্পর্কে জল্পনার শেষ নেই বি টাউনে। ইতিমধ্যেই যেমনটা জানা যাচ্ছে ছবিতে রামের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ঋত্বিক রোশন (Hrithik Roshan)। পাশাপাশি রামের ভাই লক্ষণের চরিত্রে দেখা যেতে পারে মহেশ বাবুকে (Mahesh Babu)।

Deepika Padukone

ছবিতে রাবণের চরিত্রের জন্য সাউথের সুপার হিরো প্রভাসকে (Pravash) প্রাথমিকভাবে প্রস্তাব দেওয়া হয়েছে। তবে ছবিতে সীতার চরিত্রে কাকে দেখা যাবে এই নিয়ে শুরু হয়েছে জল্পনা। যেমনটা জানা যাচ্ছে ছবিতে সীতার চরিত্রে বলিউডের দুই অভিনেত্রীর মধ্যে একজনকে দেখা যাবে। আর এই দুই অভিনেত্রী হলেন কারিনা কাপুর (Kareena Kapoor) ও দীপিকা পাদুকোন (Deepika Padukone)। কারিনা ও দীপিকা উভয়েই বলিউডের টপ অভিনেত্রীদের মধ্যে পড়েন। তবে দীপিকা এই ধরণের ছবির জন্য বেশ নাম করেছেন।

Kareena Kapoor

দীপিকা পাদুকোন ইতিমধ্যেই পদ্মাবতী ছবিতে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন। তাছাড়া বাজিরাও মাস্তানি ছবিতেও দীপিকার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। অন্যদিকে কারিনা কাপুর এর আগে অশোকা ছবিতে রানী কৌরবকী চরিত্রে অভিনয় করেছিলেন। এপর্যন্ত যদিও ছবির কাস্ট সম্পর্কে কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি। তবে বলিউডের বিগ বাজেটের রামায়ণ বলে কথা, তাই ছবিটিকে ঘিরে ইতিমধ্যেই নানান জল্পনার সূত্রপাত হয়েছে।

Related Articles

Back to top button