ছবিবিনোদনভাইরালসিনেমা

প্রথম দাঁত উঠেছে জেহ-র! ফোকলা মিষ্টি হাসিতে করিনা পুত্রের ছবি তুমুল ভাইরাল

বলিউড ডিভা করিনা কাপুর খান। হিন্দি সিনেমা জগতের প্রথম সারির অভিনেত্রীর হওয়ার পাশাপাশি, এখন দুই সন্তানের জননী তিনি। তাই অভিনয় হোক কিংবা ব্যাক্তিগত জীবন সবদিক দিয়ে আজ অসংখ্য মানুষের কাছে অনুপ্রেরণা করিনা। উল্লেখ্য বড় ছেলে তৈমুরের পর গতবছরের একেবারে শুরুর দিকেই অর্থাৎ ২০২১ সালের ২১ ফেব্রুয়ারি করিনার কোল আলো করে আসে জেহ।

দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দেন করিনা। প্রসঙ্গত জন্মের পর থেকে আজ পর্যন্ত সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়া স্টার হয়ে উঠেছেন তৈমুর। তাই প্রথম দিকে বেশ কিছুদিন ছোটো ছেলে জেহ-কে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছিলেন অভিনেত্রী। তবে পরে অবশ্য পাপারাৎজির ক্যামেরা বন্দি হয়েছিল জেহ। পরে করিনা নিজেও ছেলের ছবি শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়া।


এমনিতে সারাদিনের ব্যস্ত শিডিউলের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন করিনা। মাঝে মধ্যেই স্বামী, সন্তান এবং কাছের মানুষদের সাথে কাটানো নানান মুহুর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন করিনা। বিশেষ করে একরত্তি ছেলে জেহ। বয়স এখনও এক বছর পেরোইনি। তার আগে থেকেই নেটিজেনদের নয়নের মণি হয়ে উঠেছে সে।

রাত পেরোলেই নতুন বছর। তার আগেই আজ অর্থাৎ ৩১ ডিসেম্বর নিজের সকল অনুরাগীদের শুভেচ্ছা জানাতে ছোট ছেলে জেহ-র একটা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সইফ-পত্নী করিনা। সেই ছবিতে দেখা যাচ্ছে হাতে খেলনা নিয়ে মনের আনন্দে খেলছে জেহ। তার পরনে রয়েছে কমলা রঙের জামা। মুখে লেগে রয়েছে মিষ্টি হাসি।

আর সেই হাসির ফাঁকেই উঁকি দিচ্ছে করিনার ছোটো ছেলে জেহ-র ছোট্ট দুটো দুধের দাঁত। তার নীচের মাড়িতে প্রথম দুটো দাঁত উঠেছে। ছেলের প্রথম দাঁত ওঠার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে করিনা লিখেছেন, ‘২০২১ সালের সবথেকে সেরা উপহার ওর দুটো দাঁত। সবার নতুন বছর ভালো কাটুক।’ ক্যাপশনের হ্যাশট্যাগে ৩১ ডিসেম্বর এবং আমার ছেলে লিখেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button