করোনা রুখতে ২৬ হাজার টাকার মাস্ক পরেন করিনা! চক্ষু চড়কগাছ নেটিজেনদের


দেশ ব্যাপী করোনার দাপটে হু- হু করে বাড়ছে সংক্রমণ। মহারাষ্ট্রে আক্রান্তের পরিসংখ্যান সর্বাধিক। ভয়াবহ আকার ধারণ করেছে বলিউড। এরই মধ্যে রণবীর কাপুর, আলিয়া ভট্ট, পরেশ রাওয়াল, ভিকি কৌশল, গোবিন্দ, ভূমি পেডনেকর এবং অক্ষয় কুমার সহ অনেক শিল্পী এর কবলে পড়েছেন। অভিনেত্রী কারিনা কাপুর খানও ভক্তদের কাছে সতর্কতা বজায় রেখে মাস্ক পরে বেরোনোর আবেদন করেছেন। তবে এই সময়ে, তার মাস্কটি আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। যার দাম সত্যিই মর্মস্পর্শী।

বলিউড তারকা করিনা সম্প্রতি নিজের মাস্ক পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন ‘এটি কোনও প্রচার নয়। আপনারা মাস্ক ব্যবহার করুন। ‘মাস্কের উপরে একটি সাদা রঙের এলভি প্রতীকও রয়েছে। এই মাস্কটি সিল্কের থলি সহ পাওয়া যায় এবং এটি পুনর্ব্যবহারযোগ্য। এই ব্র্যান্ডের ওয়েবসাইট থেকে জানা যায় যে, এই মুখোশের দাম $ 355 ডলার। ভারতীয় মুদ্রায় এই মুখোশের মান ২৫,৯৯৬ টাকা।

এদিকে মঙ্গলবার সকালে সংবাদমাধ্যমের পাতায় উঠে আসে করিনার দ্বিতীয় সন্তানের ছবি। রণধীর কাপুর ভুলবশত তার ছোটো নাতির ছবি শেয়ার করে ফেলেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যদিও তার কিছুক্ষণের মধ্যেই তা মুছে ফেলেন রণধীর। করিনার বাবা যতক্ষণে নাতির ছবি মুছে ফেলেন, ততক্ষণে তা ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়। খুব শীঘ্রই করিনাকে দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) নামের ছবিতে। অন্য দিকে, এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন আমির খান (Aamir Khan)। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘লাল সিং চাড্ডা'(Laal Singh Chaddha)।


Like it? Share with your friends!

617
617 points