গসিপছবিবিনোদন

অশ্লীল MMS ফাঁস হতেই শেষের পথে কেরিয়ার! রইল কারিনা-মল্লিকা ৫ বলি অভিনেত্রীর কেচ্ছার কাহিনী

বিনোদন দুনিয়ায় এমন অনেক অভিনেত্রী (Actresses) রয়েছেন যাদের গোপন MMS ভাইরাল হয়েছে। সেই কারণে প্রচুর কটাক্ষের শিকারও হতে হয়েছে তাঁদের। আজকের প্রতিবেদনে বলিউডের এমন ৫ অভিনেত্রীর নাম তুলে ধরা হল যাদের গোপন MMS ভাইরাল হওয়ার পর চারিদিকে একেবারে ছিঃ ছিঃ রব উঠতে শুরু করে দিয়েছিল।

অক্ষরা সিং (Akshara Singh)- ভোজপুরী ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অক্ষরা। তাঁকে ‘বিগ বস ওটিটি’তেও দেখেছেন দর্শকরা। সম্প্রতি এই অভিনেত্রীর গোপন MMS ভাইরাল হয়েছিল। যা দেখার পর তুমুল ট্রোলের শিকার হতে হয়েছিল তাঁকে।

Akshara Singh

অঞ্জলি অরোরা (Anjali Arora)- ‘কাঁচা বাদাম গার্ল’ হিসেবে খ্যাত অঞ্জলির নামও এই তালিকায় রয়েছে। কয়েক মাস আগে তাঁরও একটি MMS নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। যদিও তিনি দাবি করেছিলেন, ভিডিওতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে, সেটি অন্য কেউ। যদিও আর এই বক্তব্য কেউ মানেননি।

Anjali Arora

মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)- নিজের হট-বোল্ড লুকের জন্য মল্লিকা দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়। একবার এই অভিনেত্রীরও একটি গোপন MMS ভাইরাল হয়েছিল। যে কারণে প্রচুর কটাক্ষও শুনতে হয়েছিল অভিনেত্রীকে। এই ঘটনার পর মল্লিকা কিছুসময়ের জন্য বলিউড থেকে দূরেও সরে গিয়েছিলেন।

Mallika Sherawat

হংসিকা মোতওয়ানি (Hansika Motwani)- ‘কোই মিল গয়া’র ছোট্ট টিনার নামও এই তালিকায় রয়েছে। হংসিকা এখন দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির নামী অভিনেত্রী। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন তিনি। জানিয়ে রাখি, একবার একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল বাথটবে শুয়ে স্নান করছেন হংসিকা। যদিও অভিনেত্রী দাবি করেছিলেন, এই ভিডিওটি ফেক।

Hansika Motwani

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)- নামটা দেখে অবাক লাগলেও, করিনাও গোপন ছবি, MMS ভাইরাল হয়েছিল। এখনও অভিনেত্রীর জীবনের বিতর্কের মধ্যে নাম থাকে এই ‘MMS স্ক্যান্ডাল’এর।

Kareena Kapoor Khan in Heroine

বি টাউনের বেবো যে একসময় শাহিদ কাপুরের সঙ্গে প্রেম করতেন তা অনুরাগীদের অজানা নয়। একবার এই দুই তারকারই বেশ কিছু গোপন ছবি ভাইরাল হয়েছিল। যা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। এই ঘটনার কিছু সময় পরই ব্রেক আপ হয়ে যায় দু’জনের।

Related Articles

Back to top button