বিনোদনভিডিওসিনেমা

আজ বিকেল ৫টায় জন্ম নেবে কারিনা তৃতীয় সন্তান! দেখার জন্য আমন্ত্রণ জানালেন অভিনেত্রী নিজেই

বলিউডের প্রথম সারির অভিনেত্রী কারিনা কাপুর (Kareena Kapoor)। সিনেমায় যেমন নায়িকা সুপারহিট কারিনা তেমনি কিন্তু মা হিসাবেও সুপার মম। সাইফ আলী খানকে (Saif Ali Khan) বিয়ে করে ইতিমধ্যেই দুবার মা হয়েছেন কারিনা। প্রথম সন্তান তৈমুর আলী খান (Taimur) ও দ্বিতীয় সন্তান জে। গতবছর লকডাউনেই দ্বিতীয়বার মা হবার খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। সেই থেকে বিটাউন থেকে পেজ থ্রীতে শিরোনামে থাকতেন অভিনেত্রী।

বিগত ফেব্রুয়ারী মাসেই দ্বিতীয়বার মা হয়েছেন কারিনা। ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তবে দ্বিতীয় সন্তানের ছবি এপর্যন্ত দেখতে পাওয়া যায়নি। দ্বিতীয় সন্তান ধরণের সময়ের অনুভব নিয়েই কারিনা একটি আস্ত বই লিখে ফেলেছেন। নিজের লেখা বইটিকে অভিনেত্রী রীতিমত নিজের তৃতিয় সন্তান বলেই আখ্যা দিয়েছেন। বইটির নাম দিয়েছেন প্রেগনেন্সি বাইবেল।

kareena Kapoor কারিনা কাপুর

কারিনা কাপুরের লেখা প্রেগনেন্সি বাইবেল বইটির নাম প্রকাশ্যে আসতেই বিতর্কের সূত্রপাত হয়েছিল। একটি বিশেষ ধর্মের (খ্রীস্টান) মানুষদের ভাবাবেগে আঘাত আনা হয়েছে বইটির নামেরমধ্যে দিয়ে এই মর্মে অভিযোগ পর্যন্ত জমা পড়ে। তবে সেই বিতর্ক বর্তমানে আর নেই বললেই চলে। এবার অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে জানালেন একটি খুশির খবর।

কারিনা কাপুর Kareena Kapoor Pregnency Bible Book

আজ অর্থাৎ ৯ই অগাস্ট বিকেল ৫টায় হবে কারিনা কাপুরের তৃতীয় সন্তানের জন্ম। কিভাবে? আসলে ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তিনি বলেছেন যে বইটি লেখা নিয়ে নানান প্রশ্নের উত্তর নিয়ে হাজির হবেন কারিনা। আর ইনস্টাগ্রামের এই লাইভ অনুষ্ঠানে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছেন সমস্ত ভোক্তাগনদের।

প্রসঙ্গত, প্রেগনেন্সি বাইবেল বইটিতে অভিনেত্রীর নিজের মাতৃত্বকালীন অনুভূতিগুলি ব্যক্ত করেছেন। সাথে প্রথম মাতৃত্বের সময় কি কি বুল করেছিলেন যেটা এবারে এড়িয়ে চলেছেন। কিভাবে তাঁর প্রতিটা দিন কেটেছে সেই সম্পর্কে জানিয়েছেন অভিনেত্রী। কারিনার মতে, এই বইটি যারা মা হতে চলেছে তাদের জন্য উপকারী। গর্ভবতী মায়েদের খাবার ডায়েট থেকে শুরু করে শরীরচর্চা সমস্ত কিছুর সাজেশন জানিয়েছেন কারিনা বইটিতে।

Related Articles

Back to top button