গসিপবিনোদন

নিজের থেকেও হট বিপাশাকে সহ্য করতে পারেননি কারিনা কাপুর, রেগে গিয়ে প্রকাশ্যে মেরেছিলেন থাপ্পড়

বলিউড ইন্ডাস্ট্রি একটি বিশাল দুনিয়া। বহু অভিনেতা অভিনেত্রী রয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। অভিনেত্রীদের মধ্যে বেশ পরিচিত নাম হল কারিনা কাপুর (Kareena Kapoor)। সদ্য মা হয়েছেন অভিনেত্রী। অন্য দিকে আরেক অভিনেত্রী হলেন বিপাশা বাসু (Bipasha Basu)। বিপাশা একজন বাঙালি অভিনেত্রী। তবে অভিনয়ের দক্ষতা আর সাহসী দৃশ্যে বিপাশার পারদর্শিতা দর্শকদের যে পছন্দ।

বলিউডের অভিনেত্রীরা অনেক সময়েই একত্রে কাজ করেন, অর্থাৎ একই ছবিতে একাদিক অভিনেত্রী কাজ করেন এমন অনেক উদাহরণ রয়েছে। বহু অভিনেত্রীরা ছবির পর্দায় যেমনই অভিনয় করুক না কেন আসল জীবনে কিন্তু তাদের মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকে। অবশ্য এর উল্টো উদাহরণও রয়েছে বেশ কিছু। এই যেমন কারিনা কাপুর ও বিপাশা বসুর সম্পর্ক।

কারিনা কাপুর Kareena Kapoor Bipasha Basu বিপাশা বাসু

বলিউডের এই দুই অভিনেত্রী একেঅপরকে একেবারেই সহ্য করতে পারেন না। দুজনের মধ্যে বিবাহ এতটাই যে একসময় বিপাশা বসুকে প্রকাশ্যে সকলের সামনে চড় মেরে বসেন কারিনা কাপুর। কি বিশ্বাস হচ্ছে না বুঝি? তাহলে আসুন ঘটনাটা গুছিয়ে বলা যাক।

২০০১ সালে ‘অজনাবি (Aajnabi)’ নামের একটি ছবিতে কাজ করেন কারিনা কাপুর। কারিনা কাপুরের বিপরীতে ছিলেন অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। আর সই ছবিতেই কারিনার সাথে কাজ করেছিলেন বিপাশা বসু। বিপাশা বাসুর বিপরীতে ছিলেন ববি দেওল (Bobby Deol)। অর্থাৎ মোট ৪ জন বলিউড সেলেব্রিটি ছিলেন ছবিতে। ছবিতে বিপাশার বেশ কিছু সাহসী দৃশ্য ছিল। যা ছবিটি রিলিজ হবার পর সংবাদ মাধ্যমের পেজ থ্রীতে হেডলাইনে করতে সফল হয়েছিল।

কারিনা কাপুর Kareena Kapoor Bipasha Basu বিপাশা বাসু

এই ঘটনাটি কারিনা কাপুর মোটেও ভালো চোখে নেননি। কারণ ছবিতে বিপাশা বসুর ভূমিকা তেমন গুরুত্বপূর্ণ ছিল না। অথচ কিছু সাহসী দৃশ্যের জন্য তাঁর থেকে বেশি পপুলারিটি পেয়ে যাবে বিপাশা। এই গোটা বিষয়টাই দুই অভিনেত্রীর মধ্যে ঝগড়ার সূত্রপাত ঘটায়। যা পরে আরো বড় আকার ধারণ করে। এই ঘটনার পর থেকে দুই অভিনেত্রীর মধ্যে কথাবার্তা একেবারে বন্ধ হয়ে গিয়েছিল।

একসময় দুই অভিনেত্রীর মধ্যে ঝগড়টা এতটাই চরমে ওঠে যে বিপাশার সাথে আর কোনো ছবিতে কাজ না করার সিদ্ধান্ত নেন কারিনা। বিপাশা বাসুর গায়ের রং খানিকটা চাপা, তাই তাঁকে কালো বিড়াল বলেছিলেন কারিনা। এমনকি প্রকাশ্যেই বিপাশার গালে থাপ্পড় মেরেছিলেন কারিনা। বেগতিক দেখে ছুতে এসেছিলেন ববি দেওল, এসে দুজনের ঝগড়া থামান।

কারিনা কাপুর Kareena Kapoor Bipasha Basu বিপাশা বাসু

এরপর থেকে বহু বছর দুই অভিনেত্রীকে একত্রে কোথাও দেখা যায়নি। অবশ্য বেশ কিছু বছরপর সাইফ আলী খানের জন্মদিনে বিপাশা বাসুকে নিমন্ত্রিত হিসাবে দেখা গিয়েছিল। তখনই বোঝা যায় যে সম্পর্কের তিক্ততা হয়তো কিছুটা কমেছে। এর পর সাইফের জন্মদিনের পার্টিতে বিপাশাকে জড়িয়ে ধরেন কারিনা। আশা করা যায় দুই অভিনেত্রী মধ্যে হয়তো আর ঝগড়া নেই।

Related Articles

Back to top button