ছবিবিনোদনভাইরালসিনেমা

বাবাই আসল সুপার হিরো! পিতৃ দিবসে বাবা ও স্বামীসহ ছবি শেয়ার করলেন কারিনা কাপুর

বলিউডের বিখ্যাত অভিনেত্রী কারিনা কাপুর(kareena kapoor)। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। কোনো অনুষ্ঠান বা বিশেষ দিনে নিজের ছবি বা ভিডিও শেয়ার করতে বলেন না অভিনেত্রী। আর আজ অর্থাৎ ২০ই জুন হল  পিতৃ দিবস (father’s day)। আজকের দিনটাকেও একেবারেই হাতছাড়া করেন নি কারিনা। সোশ্যাল মিডিয়াতে বাবার সাথে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন পিতৃ দিবসের।

নিজের ইনস্টাগ্রামে একটি পুরোনো দিনের ছবি শেয়ার করেছেন কারিনা কাপুর। ছবিতে হালকা নীল রঙের একটি শাড়ি পরে দেখ যাচ্ছে অভিনেত্রীকে। কারিনার বাম পাশে রয়েছে বাবা রণধীর কাপুর (randhir kapoor) আর ডান পাশে আছেন স্বামী সাইফ আলী খান (saif ali khan)। দুজনের হাত ধরে প্রাণোচ্ছল হাসিমুখে দেখা যাচ্ছে কারিনাকে।

Kareena Kapoor Randhir Kapoor

ছবিটি শেয়ার করে কারিনা কাপুর ক্যাপশনে লিখেছেন, ‘সুপারহিরোস’। অর্থাৎ বাবা রণধীর কাপুরের পাশাপাশি সাইফ আলী খানকেও সুপার  হিরো তকমা দিয়েছেন কারিনা। অবশ্য ছবির এই কারণ কিন্তু যুক্তিযুক্ত বলেই মনে হয়। কারণ দুজনেই ছবিতে হেরোর চরিত্রে অভিনয় করেছেন আর দুজনেই গর্বিত বাবা। এবছরেই কারিনার দ্বিতীয় সন্তান হয়েছে, তাই  সাইফ আলী খান এখন দুই সন্তানের বাবা।

Kareena Kapoor Randhir Kapoor Saif Ali Khan

পিতৃ দিবসে কারিনার শেয়ার করা ছবিটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবি শেয়ার হবার মাত্র ১ ঘন্টার মধ্যেই ছবিতে লাইকের সংখ্যা দেড় লক্ষ ছুঁই ছুঁই। আসলে অভিনেত্রীর অনুরাগীদের সংখ্যা নেহা কম নয় যে। জনপ্রিয়তা সম্পর্কে বলতে গেল বলতে হয় কারিনার সেই ফেমাস ডায়লগ, ‘পু ক কোন নেহি পেহচানতা!’

প্রসঙ্গত, দ্বিতীয়বার মা হলেও এপর্যন্ত কিন্তু কারিনার দ্বিতীয় সন্তানকে দেখা যায় নি ক্যামেরার সামনে। জন্মের পর  থেকেই মিডিয়ার ক্যামেরা থেকে দূরে রয়েছে কারিনার দ্বিতীয় পুত্র। এমনকি তাঁর নাম পর্যন্ত জানতে পৰ যায়নি। সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েকবার ছেলেকে নিয়ে ছবি শেয়ার করলেও ছেলের মুখ ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন কারিনা কাপুর।

Related Articles

Back to top button