ছবিবিনোদনভাইরাল

ডেলিভারিতে এখনো বাকি ৫ মাস,উপচে পড়ছে প্রেগনেন্সি গ্লো! ভাইরাল করিনার সেলফি

করোনা মহামারীর জেরে অনেকেই দীর্ঘ সময় বাড়িতে ছিলেন। সেই সময়ে অনেকেরই সুখবর মিলেছে,তবে করোনা আবহে বেবো ওরফে কারিনা কাপুরের দ্বিতীয় সন্তানের আগমনের খবর যেন সমস্ত এট্ট্রাকশন কেড়ে নিয়েছে। লকডাউন ওঠার পরেই কারিনা তার প্রেগনেন্সির কথা প্রকাশ্যে এনেছেন,তারপর থেকেই পেজ থ্রি তে পাকাপাকি স্থানহয়েছে বেবোর।

যদিও প্রথম বারের মত মাতৃত্বকালীন ছুটি নিতে এবারে মোতে রাজি নন কারিনা। প্রেগন্যান্সি চলাকালীনই প্রথম সন্তান তৈমুর ও স্বামী সাইফ আলীকে ছেড়ে মুম্বাই থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। কারণ সামনেই যে তার পরবর্তী ছবি “লাল সিং চাড্ডার ” মুক্তি, সেই ছবির শুটিং শেষ করতেই কারিনার দিল্লি যাওয়া। সাথে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় রয়েছেন আমাদের বেবো।

বর্তমানে কারিনা ৫ মাসের অন্তঃসত্ত্বা। প্রেগনেন্সি গ্লো যেন উপচে পড়ছে তার মুখে। এমনই একটি সেলফি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে সার করেছেন কারিনা। ছবিতে মেকআপ ছাড়াই দেখা গেছে বেবোকে।আর  সেখানে দেখা মিলেছে তার উপচে পড়া প্রেগন্যান্সি গ্লো এর।

https://www.instagram.com/p/CF3vBjypssW/

বেবোর ফ্যান ফলোইং যথেষ্ট বড়, আর তাই ফটোটি পোস্ট হওয়া মাত্রই শুরু হয়েছে লাইক এর ঝড়। ইতিমধ্যেই ৬ লক্ষ্যের ও বেশি বার লাইক করা হয়েছে ছবিটি। দেখেছেন অগণিত দর্শকে। ছবিটি শেয়ার করে বেবো লিখেছেন “৫ মাস এবং চলছে”।

প্রসঙ্গত, আগামীদিনে পরবর্তী ছবি “লাল সিংহ চাড্ডা”  তে অভিনয় করতে দেখা যাবে কারিনা কাপুরকে। সাথে কারিনার বিপরীতে থাকছেন আমির খান। এই দুই তারকা ছাড়াও দেখা যাবে মনে সিং ও বিজয় সেতুপতিকেও। অদ্বৈত চন্দন পরিচালিত ছবিটি সম্ভবত আগামী বড়দিনে মুক্তি পেতে চলেছে। যদিও এখনো অফিসিয়াল রিলিজ এর ডেট প্রকাশ্যে আসেনি।

Related Articles

Back to top button