গসিপবিনোদন

তিন বছরের অপেক্ষা সার্থক, নতুন বছরের আগেই আবারও সুখবর দিলেন কারিনা কাপুর

বলিউডের অন্যতম চর্চিত ব্যক্তিত্ব (Bollywood actress) হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সইফ ঘরণীকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা লেগেই থাকে। কখনও নিজের কাজের সৌজন্যে, কখনও আবার নিজের বক্তব্যের সৌজন্যে- করিনা কোনও না কোনও ভাবে ঠিক চর্চার কেন্দ্রে চলেই আসেন।

সম্প্রতি যেমন অভিনেত্রীর ৩ বছরের এক দীর্ঘ অপেক্ষার অবসান হয়েছে। কী ছিল সেই অপেক্ষা? সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে সেকথা ভাগ করে নিয়েছেন করিনা নিজেই। ৩ বছর ধরে তিনি কীসের অপেক্ষা করছিলেন এবং কোন অপেক্ষা তাঁর শেষ হয়েছে তা তিনি নিজেই জানিয়েছেন বেবো।

Kareena Kapoor Khan

আসলে সম্প্রতি করিনা, সইফ এবং তাঁদের দুই ছেলে বর্ষশেষের ছুটি কাটানোর জন্য সুইজারল্যান্ড (Switzerland) উড়ে গিয়েছেন। গত দু’বছর করোনার প্রকোপ থাকার কারণে সেখানে যেতে পারেননি তাঁরা। তাই এতদিন ধরে সেখানে যাওয়ার জন্য মুখিয়ে ছিলেন বেবো। তাই এই বছর সেখানে যেতেই সঙ্গে সঙ্গে ছবি শেয়ার করে নিজের অপেক্ষার অবসানের খবর দেন অভিনেত্রী।

সুইজারল্যান্ডে পৌঁছে করিনা নিজের ইনস্টাগ্রামে একটি সুন্দর হলিডে হোমের ছবি শেয়ার করেছেন। সেই ছবির সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ অভিনেত্রী লিখেছেন, ‘৩ বছর ধরে তোমার জন্য অপেক্ষা করেছি’। সেই সঙ্গেই যোগ করেছেন লাল রঙের একটি হৃদয়ের ইমোজি।

Kareena Kapoor Khan in Switzerland

প্রসঙ্গত, সম্প্রতি করিনা তাঁর স্বামী-সন্তানদের সঙ্গে বড়দিন উদযাপন করেছেন। আনন্দে, হাসিঠাট্টায় বেশ সুন্দর কেটেছিল সেই দিন। কিন্তু তা সত্ত্বেও অভিনেত্রী বড়দিনের দিন কাপুর পরিবারের বার্ষিক গেট-টুগেদার বেশ মিস করেছিলেন। বর্ষশেষের ছুটিতে প্রিয় জায়গায় গিয়ে করিনার সেই ‘কষ্ট’ খানিক কমবে বলে আশা করা যায়।

সইফ ঘরণীর কাজের দিক থেকে বলা হলে, অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’য়। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সেই সিনেমা। শীঘ্রই বেবো আবার ওয়েব দুনিয়াতেও পা রাখতে চলেছেন। পরিচালক সুজয় ঘোষের হাত ধরে ওটিটি ডেবিউ করবেন অভিনেত্রী।

Related Articles

Back to top button