বিনোদন

নিজের চেষ্টাতেই প্রথমবার দাঁড়াতে শিখল করিনার দ্বিতীয় পুত্র! ‘জেহ’র ছবি শেয়ার করে গর্বিত অভিনেত্রী

দেখতে দেখতে গুটি গুটি পায়ে ৯ মাসে পড়ল বলিউডের পাওয়ার কাপল সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) দ্বিতীয় সন্তান। চলতি বছরের ফেব্রুয়ারিতেই পৃথিবীর আলো দেখেছে জেহ (Jeh)। তৈমুরের সময়কার অভিজ্ঞতা থেকে জন্মের পর জেহ -কে বেশ কিছুদিন মিডিয়ার সামনে আনেননি করিনা সইফ। তবে এখন সে ঘরের বাইরে বেরোলেই দাদা তৈমুরের মতোই পাপারাজ্জিরা তাকে ছেঁকে ধরে।

বলিউডের প্রথম সারির দুই নামজাদা তারকা সইফ এবং করিনার প্রথম সন্তান তৈমুরকে নিয়ে মিডিয়ায় শিরোনামের ছড়াছড়ি। আর সেই কান্ড থেকেই শিক্ষা নিয়ে জেহ-র বেলায় বেশ সাবধান হয়ে গিয়েছিলেন সইফিনা। তৈমুরের সময় প্রতি মুহুর্তের আপডেট তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন, কিন্তু জেহ-র মাত্র কয়েকটি ছবিই রয়েছে তাদের ব্যক্তিগত প্রোফাইলে।

এছাড়া রাস্তাঘাটে জেহকে দেখতে পাওয়া গেলে পাপারাজ্জিরা হাত গুটিয়ে বসে থাকেন না। এই যেমন দিন কয়েক আগেই বাড়ির পরিচারিকার কোলে চেপে রাস্তায় বেরিয়েছিলেন জেহ আর ওমনি তার ছবি নিমেষে তুলে ক্যামেরা ভরিয়েছেন পাপারাজ্জীরা, আর সাথে সাথে ভাইরাল হয়ে পড়েছে ছবি।

কিন্তু এদিন ছোটছেলে জেহ-র ছবি নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করলেন করিনা। ছবিতে দেখা যাচ্ছে, একটি কাঠের ফার্নিচার ধরে দাঁড়ানোর চেষ্টা করছে পুচকে। এই একরত্তির ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “ওর প্রথম উঠে দাঁড়ানো শুধু আমার #আমার ছেলে #সময় বয়ে যাচ্ছে”।

Related Articles

Back to top button