খবরবিনোদনসিনেমা

অবশেষে ফাঁস হল কারিনার দ্বিতীয় সন্তানের নাম! মুঘল সম্রাটের জাহাঙ্গীরের নামেই হয়েছে নামকরণ

বলিউডের প্রথম সারির অভিনেত্রী কারিনা কাপুর (Kareena Kapoor)। গতবছর লকডাউনে দ্বিতীয় প্রেগনেন্সির কথা জানিয়েছিলেন অভিনেত্রী। এরপর এ বছর আরও এক পুত্র সন্তানের মা হয়েছেন কারিনা । বর্তমানে দুই ছেলের মা সাইফপত্নী কারিনাক। দ্বিতীয় সন্তানের জন্মের পর থেকে বরাবরই গোপনীয়তা বজায় রেখেছেন অভিনেত্রী। অনেক চেষ্টার পরেও এখনো পর্যন্ত দেখা যায়নি কারিনার দ্বিতীয় পুত্রের ছবি। এমনকি প্রথম সন্তান তৈমুর (Taimur) এর নাম জানলে ও দ্বিতীয় সন্তানের নাম অজানা ছিল এপর্যন্ত।

তবে সম্প্রতি নিজের দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে এনেছেন মা কারিনা। লকডাউন এর মধ্যেই মা হয়েছেন যে কারণে দ্বিতীয় প্রেগনেন্সির সময় অনেকটা ফাঁকা সময় পেয়েছিলেন অভিনেত্রী। সেই ফাঁকা সময়কে কাজে লাগিয়েই। নিজের মা হবার অনুভূতিকে লেখায় রূপ দিয়েছেন অভিনেত্রী। আস্ত একটা বই লিখে ফেলেছেন মাতৃত্ব নিয়ে। আর সেই বইয়ের নাম দিয়েছেন প্রেগনেন্সি বাইবেল (Pregnency Bible)। বইয়ের নাম নিয়ে শুরুতেই বিতর্কের সূত্রপাত হয়েছিল। তবে সেই বিতর্কের আঁচ পড়েনি বইটির রিলিজে।

saif ali khan taimur

গতকাল অর্থাৎ ৯ই আগস্ট কারিনা লাইভ অনুষ্ঠানের মাধ্যমে বইটি প্রকাশ করেছেন। নিজের লেখা বইটিকে অভিনেত্রী নিজের তৃতীয় সন্তান বলেই আখ্যা দিয়েছেন। এমনকি বইটি লাইভে প্রকাশের আগে একটি ভিডিও বার্তা শেয়ার করে বলেছিলেন বিকেল ৫টায় তৃতীয় সন্তান জন্ম নেবে। এখানে নিজের বই প্রেগনেন্সি বাইবেলের কথাই বলেছেন অভিনেত্রী। গতকাল যথা সময়ে প্রকাশিত হয়েছে বইটি। আর সাথেই অনেক অজানা তথ্য মিলেছে অভিনেত্রীর সম্পর্কে।

কারিনা কাপুর Kareena Kapoor Pregnency Bible Book

কিছুদিন আগে জানা গিয়েছিল যে কারিনা নিজের দ্বিতীয় ছেলেকে জেহ বলে ডাকেন। এবার দ্বিতীয় পুত্রের আসল নাম জানা গেল। কারিনা নিজের দ্বিতীয় ছেলের নাম রেখেছেন এক বিখ্যাত মুঘল সম্রাটের নামে। কি সেই নাম? সেই নাম হল জাহাঙ্গীর (Jahangir)। এটি এক মুঘল সম্রাটের নাম যা ইতিহাসের পাতায় অনেকেই পড়েছেন। এবার সেই নামেই নিজের দ্বিতীয় পুত্রের নামকরণ করলেন কারিনা। লাইভ ভিডিওর পরেই এই তথ্য মিলেছে। যদিও এখনপর্য্ন্ত একেবারে নিশ্চিত হওয়া যায়নি এটাই আসল নাম কি না!

দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে আসতেই আবারো শুরু হয়ে গিয়েছে আলোচনা।  টুইটারে ট্রেন্ডিংয়ে চলে এসেছিল কারিনা ও তার দ্বিতীয় সন্তানের নাম। তবে দ্বিতীয় সন্তানের নাম নিয়েও কিছুটা অসন্তোষ প্রকাশ পেয়েছে নেটিজেনদের মধ্যে। অবশ্য এই ঘটনা প্রথমবার নয়। প্রথম সন্তান তৈমুরের নাম প্রকাশ্যে আসার পরেও একই রখম প্রতিক্রিয়া মিলেছিল নেটিজেনদের থেকে।

Related Articles

Back to top button