গসিপবিনোদনসিনেমা

ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি! অজয় দেবগনকে মুখের ওপরেই না বলে দিয়েছিলেন সুন্দরী কারিনা

বলিউড প্রথম সারির অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সিনেমা হোক কিংবা ব্যাক্তিগত জীবন নানা ঘটনাকে কেন্দ্র করে বরাবরই লাইমলাইটে চলে আসেন বেবো। বলিউডের প্রথম সারির অভিনেত্রী বটেই, সেইসাথে দীর্ঘ অভিনয় জীবনে তিনি কাজ করেছেন বলিউডের একাধিক জনপ্রিয় অভিনেতাদের সাথেও। বলিউডের এমনই একজন সুপারস্টার অভিনেতা হলেন অজয় দেবগণ ( Ajay Devgan)।

অজয় দেবগণের সাথে একাধিক সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন করিনা। প্রতিটি ছবিতেই তাদের নজরকাড়া সম্পর্কের রসায়ন মন ছুঁয়েছে দর্শকদের। করিনা অজয় অভিনীত একাধিক সিনেমার মধ্যে সিনেমাপ্রেমীদের মনের মধ্যে আজও আলাদা জায়গা করে নিয়েছে ওমকারা, সত্যাগ্রহ, এবং গোলমালের মতো সিনেমা।

Kareena Kapoor কারিনা কাপুর

সম্প্রতি করিনা কাপুরের একটি পুরনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সেখানে উঠে এসেছে বেশকিছু অজানা তথ্য। উল্লেখ্য ২০১৩ সালে ‘সত্যাগ্রহ’ সিনেমায় একসাথে অভিনয় করেছিলেন অজয় দেবগণ ও করিনা কাপুর খান। সেসময় সদ্য বিয়ে হয়েছে করিনার। একবছর আগেই অর্থাৎ ২০১২ সালে পতৌদি পরিবারের ছোটো নবাব বলিউড স্টার সইফ আলি খানের (Saif Ali Khan) সাথে বিয়ে হয় তাঁর।

Kareena Kapoor Khan, Saif Ali Khan, করিনা কাপুর খান, সইফ আলি খান

জানা যায় সত্যাগ্রহ সিনেমায় একটি লিপ-লকের দৃশ্য ছিল। কিন্তু তাই সইফের সাথে বিয়ের পর পতৌদি পরিবারের নববধূ করিনা সেই দৃশ্যে অজয়কে চুমু খেতে রাজি হননি। কারণ হিসাবে জানা যায় করিনা চাননি বিয়ের সময়ে তিনি কোনও নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন। অর্থাৎ সইফের ব্যাপারে তিনি এতটাই সিরিয়াস ছিলেন যে সিনেমায় লিপ-লদৃশ্যে অজয় দেবগণ কে চুমু খাওয়ার দৃশ্যে অভিনয় করতেও রাজি হননি বেবো।

Ajay Devgan

যদিও বিয়ের আগেআগে একাধিক সিনেমায় লিপলকের দৃশ্যে অভিনয় শিরোনামে এসেছিলেন অভিনেত্রী। তার মধ্যে অন্যতম ‘যব উই মেট’ । এই সিনেমায় শাহিদের সঙ্গে করিনার দীর্ঘ চুম্বনের দৃশ্য নিয়ে সেসময় তুমুল আলোচনার ঝড় উঠেছিল। এছাড়াও কম্বকত ইশক ছবিতে অক্ষয়ের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করে শিরোনামে এসেছিলেন করিনা।

Related Articles

Back to top button