বিনোদন

এই তুচ্ছ কারণে বিপাশা বসুকে প্রকাশ্যে চড় মেরেছিলেন করিনা কাপুর!

বলিউড (Bollywood) এর অন্যতম হট অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu) ৭ ই জানুয়ারি পা দিলেন ৪১ এর কোঠায়। ১৯৭৯ সালে দিল্লির একটি হিন্দু বাঙালি পরিবারে জন্মগ্রহণ করেন অভিনেত্রী। বিপাশা বসু তার তিন বোনদের মধ্যে দ্বিতীয়। ছবিতে তার অভিনয় ছাড়াও তিনি তাঁর সাহসী স্টাইলের জন্যও পরিচিত। ‘রাজ’ (Raaj) ছবি দিয়ে বলিউডে পা রাখেন বিপাশা। এছাড়াও ‘অজনবী’, ‘ধুম 2’ (Dhoom 2) এর মতো সুপারহিট ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ২০০৭ সালে তিনি জিতে নেন মিস সেক্সিয়েস্ট এশিয়ান মহিলার খেতাব।

চলচ্চিত্র ছাড়াও বিপাশা তার ব্যক্তিত্বের জন্য তুমুল পরিচিত। জানা যায়, অজনবী ছবির শ্যুটিং চলাকালীন বিপাশা তার সহ-অভিনেত্রী করিনা কাপুর(Kareena Kapoor) -র সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। পরিস্থিতি হাতের বাইরে যাওয়ায় কারিনা বিপাশাকে সবার সামনেই চড় মারেন। সেই সময় এই বিষয় নিয়ে তুমুল জল্পনা চলেছিল, লাগাতার পেজ থ্রির পাতায় উঠে এসেছিল এই দুই অভিনেত্রীর সম্পর্ক।

Bipasha Basu Kareena Kapoor

আসলে করিনার স্টাইলিস্ট বিক্রম বিপাশাকে কিছুটা সহায়তা করেছিলেন। এই বিষয়টি করিনার কাছে পৌঁছাতেই তুমুল রেগে যান নবাব পত্নী, সাথে সাথেই বিপাশার সাথে বিতর্কে জড়িয়ে পড়েন করিনা। বিতর্ক চলাকালীন করিনা খুব রেগে গিয়ে বিপাশাকে চড় মারেন। এছাড়াও বিপাশাকে ব্ল্যাক ক্যাটও বলেছিলেন সইফ-ঘরনী। উভয়ের এই বক্তব্যটি খুব আলোচিত হয়েছিল। একই সঙ্গে, এটি সম্পর্কে কথা বলতে গিয়ে, একটি সাক্ষাৎকারে, বিপাশা কারিনার শিশুসুলভ আচরণ সম্পর্কে বলেছিলেন। তিনি বলেছিলেন যে কারিনা একটি যুক্তি তৈরি করেছিলেন। পরবর্তীতে এই ঘটনার পর বিপাশা করিনার সাথে কাজ না করার শপথ নেন।

Related Articles

Back to top button