বিনোদনসিনেমা

সইফের কথাই মিলে গেল, তৃতীয়বার মা হতে চলেছেন করিনা! বছর শেষের আগেই সুখবর দিলেন অভিনেত্রী

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন্যতম চর্চিত এবং সফল অভিনেত্রী হলেন কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তার রূপে মুগ্ধ গোটা দেশ। তবে শুধু দেশ নয় দেশের গন্ডি ছাড়িয়ে কোটি কোটি মানুষের হৃদয়ের স্পন্দন তিনি। তার অভিনয়ের জাদুতে মুগ্ধ গোটা দুনিয়া। বলিউডের ছোট নবাব সাইফ আলী খানের (Saif Ali Khan) স্ত্রী,হওয়ার পাশাপাশি বর্তমানে তিনি দুই সন্তানের জননীও।

উল্লেখ্য প্রেগন্যান্ট অবস্থাতেই কখনও এক্সারসাইজ করে কখনও নানান ছোটো খাটো শুটিং, ফ্যাশন করেছেন চুটিয়ে। এভাবেই বরাবর স্রোতের বিপরীতে হেঁটে তাক লাগিয়েছেন অভিনেত্রী। প্রেগন্যান্সি কে কখনও বাঁধা হতে দেননি নিজের কেরিয়ারে। তাই বরাবরই নানান খবরে শিরোনামে থাকেন এই বলিউড ডিভা।

Kareena Kapoor কারিনা কাপুর

তবে বিগত বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে করিনার তৃতীয়বার মা হওয়ার খবর নিয়ে। বলা হচ্ছে তৈমুর,এবং জেহর পর এবার খুব শিগগিরই তৃতীয় সন্তান আসতে চলেছে নবাব পরিবারে। আসলে সমস্ত জল্পনার সূত্রপাত হয় সোশ্যাল মিডিয়ায় করিনার শেয়ার করা একটি ছবিকে কেন্দ্র করে। যা দেখে নেটপাড়ায় করিনার তৃতীয়বার মা হওয়ার জল্পনা শুরু হয়েছে।

কিন্তু আদতে তেমন কিছুই নয়। আসলে কিছুদিন আগে করিনা নিজের সোনোগ্রাফির ছবি শেয়ার করেছিলেন। উল্লেখ্য এই পোস্টের মাধ্যমে করিনা জানিয়েছিলেন প্রথমবার তিনি মা হয়েছিলেন কীভাবে। সোনোগ্রাফির পাশাপাশি করিনা এদিন ইনস্টাগ্রামে তার পেটের একটি ছবিও দেখিয়েছেন, যেখেনে তার পেটে থাকা বাচ্চাটিকে দেখা যাচ্ছে।

এছাড়াও ছবির নিচে করিনা নিজের যে তৃতীয় সন্তানের কথা উল্লেখ করেছেন সেই বিষয়টির আদতে কোনো সত্যতা নেই। কারণ এই তৃতীয় সন্তান আসলে করিনার লেখা বই। প্রেগন্যান্সি বাইবেল নামের এই বইটিতে করিনা তার মা হওয়ার যাত্রার কথা শেয়ার করেছেন।

Related Articles

Back to top button